পূজায় প্রকাশ পেতে যাচ্ছে নওশাবা আহমেদ এর মিউজিক ভিডিও ‘এসেছে দুর্গা মা’

শোবিজ ডেস্ক :শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রথমবারের মতো গান গাইলেন লন্ডন প্রবাসী কণ্ঠশিল্পী রুবায়েত জাহান। ‘এসেছে দুর্গা মা’ নামে গানটি লিখেছেনও তিনি। সুর ও সংগীতায়োজন করেছেন সংগীত পরিচালক রাজা কাশ্যেপ। গানটির গল্পনির্ভর ভিডিও নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

ভিডিওচিত্রে রুবায়েত জাহানের সঙ্গে মডেল হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। আরও আছেন অমিত সিনহা। এটি আসছে দুর্গাপূজায় ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশ হবে।
রুবায়েত জাহান বলছিলেন, ‘আমি প্রতিটি ধর্মকে সম্মান করি। আমার ছোটবেলার বন্ধু মুন্নী দাস কলকাতায় থাকে। তাকে পূজায় সারপ্রাইজ দেওয়ার জন্য প্রথমবার নিজে গান লিখলাম এবং গাইলাম। আমার গানের ওস্তাদ পন্ডিত মিহির কান্তি লাল আমার গানটি শোনার পর খুবই খুশি হয়েছেন। ভবিষ্যতে এ ধরনের গান যেন আমি আরও বেশি বেশি করি তার জন্য উৎসাহ দিয়েছেন। মিউজিক ভিডিওটিও খুব সুন্দর হয়েছে।

আমি খুবই সম্মানিত বোধ করছি নওশাবার মতো মেধাবী অভিনেত্রী আমার গানের মডেল হয়েছেন। সবমিলিয়ে আশা করি ভক্তদের ভালো লাগবে। ’ নওশাবা বললেন, ‘যে কাজই করি তার মান ঠিক না থাকলে করি না। তার ওপর মিউজিক ভিডিওর কথা এলে আরও যাচাই-বাছাই করি। এর আগে রাহাত ফাতেহ আলী খানের প্রথম বাংলা গানের মডেল আমি হয়েছি। দারুণ সাড়া পেয়েছি কাজটি করে। এবার রুবায়েত জাহানের পূজার গানটির আয়োজনও খুব ভালো লেগেছে। আমি ধর্মনিরপেক্ষ মানুষ। দুর্গাপূজার কালারফুল আয়োজন আমাকে সবসময় মুগ্ধ করে। ভিডিওতে সেই রঙের খেলাই দেখানো হয়েছে। সবার চোখ জুড়িয়ে যাবে। ’

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট