করোনা আক্রান্ত রিয়াল মাদ্রিদ গোলরক্ষক

করোনা পরীক্ষায় পজিটিভ হিসেবে ধরা পড়েছেন রিয়াল মাদ্রিদের গোলরক্ষক অদ্রি লুনিন। ২০২০-২১ মৌসুমে লা লিগার ক্লাবটিতে ব্যাকআপ গোলরক্ষক হিসেবে আছেন তিনি।

তবে লা লিগায় নয়, লুনিন করোনা পজিটিভ হিসেবে ধরা পড়েছেন তার জাতীয় দলে ইউক্রেনের হয়ে পরীক্ষা দিতে গিয়ে। তার সঙ্গে আরও একজন সতীর্থ করোনা আক্রান্ত হয়েছেন।

করোনা পজিটিভ হওয়ায় ফ্রান্সের হায়াত রিজেন্সি চ্যানটিলি হোটেলে কোয়ারেন্টাইনে থাকতে হবে এই গোলরক্ষককে। যেখানে বৃহস্পতিবার বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্সের মোকাবেলার প্রস্তুতি নিচ্ছে ইউক্রেন।

রিয়ালের এই গোলরক্ষক নেশনস লিগে রবিবার জার্মানি এবং এর দুই দিন পর স্পেনের বিপক্ষে ম্যাচেও মাঠে নামতে পারবেন না, মোটামুটি নিশ্চিত।

ইউক্রেনে লুনিনের সতীর্থ গোলরক্ষক ইউরি প্যানকিভ এবং জাতীয় দলের রাঁধুনীও করোনা পজিটিভ হয়েছেন।

দুই গোলরক্ষক করোনা আক্রান্ত হওয়ায় ইউক্রেনের এখন জর্জি বুশকান ছাড়া বিকল্প হাতে নেই।

সদ্য প্রকাশিত

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব -২০২১ শুরু হতে যাচ্ছে সপ্তাহব্যাপী

ঢাকার উত্তরায় আগামী ১০-১৬ ডিসেম্বর শুরু হচ্ছে সপ্তাহব্যাপী হচ্ছে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। দেশের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশন জাতির পিতা...

দীর্ঘ বিরতির পর আবারও মঞ্চে সোহেল- শখ জুঁটি

গত ২৪ সেপ্টেম্বর কন্যাসন্তানের মা হন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবিরশখ। দুই মাস পার করেই আবারও পুরানো রূপে মঞ্চে ফিরলেন, নাচে।...

দর্শকমহলে টান টান উওেজনা বিরাজ করছে চমকের নতুন মিউজিক ভিডিও!

বাংলা চলচ্চিত্রের অন্যতম সুপার হিট নায়িকা চমক তারা। তার নিজস্ব ইউটিউব চ্যানেলে শুক্রবার প্রকাশিত হলো নতুন গান “প্রিয় আমার”। গানটির পরিচালনায় ছিলেন...

মুক্তি পেতে যাচ্ছে কন্ঠশিল্পী রিয়ার নতুন গান ‘প্রেমে অনেক ঝাল’

শোবিজ ডেস্ক :মুক্তি পেতে যাচ্ছে কন্ঠশিল্পী রিয়ার নতুন গান ‘প্রেমে অনেক ঝাল’। চটুলধর্মী রোমান্টিক ঘরানার গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন।

সম্পর্কিত পোস্ট