সরকারি অনুদানের সিনেমা ‘দায়মুক্তি’তে চুক্তিবদ্ধ হলেন সুস্মি রহমান

সরকারি অনুদানের সিনেমা ‘দায়মুক্তি’তে অভিনয় করতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা সাইমন সাদিক। এতে তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়িকা সুস্মি রহমানকে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি স্টুডিওতে সাইমন ও সুস্মি সিনেমাটিতে চুক্তিবদ্ধ হন। এটি পরিচালনা করছেন কমল সরকার।

এ প্রসঙ্গে সাইমন সাদিক বলেন বলেন, ‘দায়মুক্তি’তে অভিনয়ের ব্যাপারটি আগেই মৌখিকভাবে চূড়ান্ত করা ছিল, আজ কাগজে-কলমে চুক্তিবদ্ধ হলাম। গল্পটা দারুণ, সেজন্যই সরকারি অনুদান পেয়েছে।

আশা করছি ভালো একটা প্রজেক্ট হতে যাচ্ছে।
সুস্মি বলেন, সাইমন ভাইয়ের সঙ্গে এটি আমার প্রথম কাজ হতে যাচ্ছে।

সিনেমাটির গল্প আমার অনেক পছন্দ হয়েছে। আজ চুক্তিবদ্ধ হলাম, সব মিলিয়ে ভালো একটি কাজ হতে যাচ্ছে।
কমল সরকার পরিচালিত ‘দায়মুক্তি’র সার্বিক দায়িত্বে আছেন বদিউল আলম খোকন। এটি মূলত বৃদ্ধাশ্রমের একটি গল্পকে উপজীব্য করে নির্মিত হচ্ছে।

‘দায়মুক্তি’ দুই বছর আগে ২০১৭ সালে সরকারি অনুদান পেয়েছে। তবে নানা কারণে এতদিন সিনেমাটির শুটিং শুরু করতে পারেনি বলে জানান পরিচালক।

সদ্য প্রকাশিত

কায়েস আরজু- শিরিন শিলা’র ” ভালোবাসি তোমায়”

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক কায়েস আরজু ও চিত্রনায়িকা শিরিন শিলা। তাঁরা প্রথমবারের মতো একসঙ্গে জুটি বেঁধে নতুন একটি...

মুক্তির অপেক্ষায় রাজু মন্ডলের ‘ভালোবাইসা বুকে নিয়া পিঠে মারলা ছুরি’

বিনোদন প্রতিবেদক দর্শকপ্রিয় কণ্ঠশিল্পী রাজু মন্ডল। শাই রাব্বানা খ্যাত এই শিল্পীর প্রত্যেকটা গানই শ্রুতিমধুর শ্রোতাপ্রিয়। শ্রোতাদের জন্য প্রতিনিয়ত গাইছেন...

নাটক ও মিউজিক ভিডিওতে ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী “নাহার কনা”

নাজমুল হুদা তৌকির : ২০১৮ সালে সঙ্গীত শিল্পী বাপ্পির হিন্দি গান 'ধীরে ধীরে' এর মাধ্যমে মিডিয়া অঙ্গনে পা রেখেছেন...

মেকআপ আর্টিস্ট লিজা রোকসানা’র জন্মদিন আজ

নাজমুল হুদা তৌকির বর্তমান সময়ের প্রতিভাবন মেকআপ আর্টিস্ট লিজা রোকসানার জন্মদিন আজ। শোবিজ ও মিডিয়া অঙ্গনে প্রতিনিয়ত কাজ...

সম্পর্কিত পোস্ট