ফাতেমার স্বপ্ন পূরণ‌ ; ১ লাখ পরিবারে খুলনা অনলাইন শপিং।

নাজমুল হুদা তৌকির: রাজধানী ঢাকার পরে এখন জমজমাট হয়ে উঠেছে খুলনার অনলাইন কেনা বেচা। শিল্পনগরী খুলনার সবথেকে জনপ্রিয় কেনাকাটার মাধ্যম এখন ‘খুলনা অনলাইন শপিং’। সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্রয় বিক্রয়ের এই গ্রুপটি খুলনা সহ সারাদেশে অত্যন্ত জনপ্রিয়তা লাভ করেছে। গ্রুপটি ইতিমধ্যেই এক লক্ষ মেম্বারে পদার্পণ করেছে। 

এখন থেকে মাত্র দেড় বছর আগেই গ্রুপটির পথচলা শুরু হয়। গ্রুপে সাধারণত বিক্রেতারা তাদের বিভিন্ন পণ্য বিক্রয়ের জন্য বিজ্ঞাপন দিয়ে থাকেন। পরবর্তীতে সেই পণ্যটি দেখে ক্রেতার পছন্দ হলে বিক্রেতাকে অনলাইনে জানানো হয়। বিক্রেতা পণ্যটি ক্রেতার কাছে কুরিয়ার করে অথবা হোম ডেলিভারির মাধ্যমে পাঠিয়ে দিয়ে থাকেন।
এ প্রসঙ্গে ‘খুলনা অনলাইন শপিং’ এর কর্ণধার ও স্বতাধিকারী “ফাতেমা আফরোজ” বলেন, কঠোর পরিশ্রম ও মেধাকে কাজে লাগিয়ে নতুন নতুন উদ্যোক্তাদের সাথে নিয়ে এমন একটি জায়গায় পৌছাতে পারলাম। সত্যিই আজ আমার স্বপ্ন পূরণ হল। এই গ্রুপের মাধ্যমে অনেক মেয়েদের আয়ের পথ তৈরি হলো । নতুন নতুন উদ্যোক্তারা তাদের দেখে অনেক অনুপ্রাণিত হবে। গ্রুপে বর্তমানে ডিসকাউন্ট মেলা চলছে । প্রতিটি বিক্রেতা তাদের পণ্যের উপর ১০ থেকে ৩০ শতাংশ পর্যন্ত মূল্যের উপর ডিসকাউন্ট দিয়ে থাকবে আগামী সাতদিন পর্যন্ত ।

এ প্রসঙ্গে ফাতেমা আরো বলেন, ইচ্ছা ছিল ১ লক্ষ্ মেম্বার হওয়ার পরে খুব বড় পরিসরে একটি গেট টুগেদার পার্টি করব। কিন্তু করোনা ভাইরাস পরিস্থিতির কারণে সেটা আর করতে পারলাম না। আমরা আমাদের অ্যাডমিন টীম ও মডারেটরদের সাথে নিয়ে খুব স্বল্প পরিসরে ও ঘরোয়া পরিবেশে একটি কেক কেটেছি। পরিস্থিতি স্বাভাবিক হলে আগামীতে গ্রুপের সবাইকে নিয়ে খুব বড় পরিসরে একটি পার্টির আয়োজন করব।

       

ফাতেমা আফরোজ গ্রুপের সকল সদস্যদের শুভেচ্ছা জানিয়েছেন এবং তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন গ্রুপকে এই জায়গায় নিয়ে আসার জন্য।
সকলের দোয়া ও ভালবাসা নিয়ে তিনি আগামীতে খুলনাবাসীর জন্য আরো ভালো কিছু উপহার দিতে চান ।

সদ্য প্রকাশিত

গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ এ ভূষিত হলেন প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ ও সভাপতি মুনা চৌধুরী

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষককে গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ প্রদান করা হয়েছে । প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ জানান –

আমেরিকার শতাধিক হলে মুক্তি পাচ্ছে শাকিব-পূজার ‘গলুই’

শাকিব খান ও পূজা চেরী প্রথমবার জুটি হয়েছেন 'গলুই' সিনেমায়। এস এ হক অলিক পরিচালিত ছবিটি গেল রোজা ঈদে মুক্তি পেয়ে বেশ...

অন্তু রহমানী এবার সিলেটের বন্যার্তদের পাশে

বাংলাদেশের একটা ছোট একটা জেলা নাম শরিয়তপুর। সেই খানে জন্ম নেওয়া এক নারীর কথা আমরা অনেকেই তার পরিবার পরিজনদের...

মিস ইউনিওয়ার্ল্ডে পঞ্চম স্থান অর্জন করেছেন বাংলাদেশের লিওরনা চৌধুরী

শোবিজ ডেস্ক :মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত বিশ্বের ৪৩টি দেশের সুন্দরীদের নিয়ে মিস ইউনিওয়ার্ল্ড প্রতিযোগিতায় ভারত ও পাকিস্তানের প্রতিযোগীদের পেছনে ফেলে পঞ্চম স্থান অধিকার...

সম্পর্কিত পোস্ট