উপস্থাপিকা থেকে অভিনেত্রী “ফারজানা সিলভী”।

নাজমুল হুদা তৌকির : ২০১৭ সালে বিটিভিতে ‘সুখী পরিবার’ অনুষ্ঠান উপস্থাপনার মাধ্যমে মিডিয়াতে যাত্রা শুরু হয় ফারজানা সিলভীর। একই বছর তিনি বিটিভিতে প্রচারিত ‘ভিটামিন এ’ এর বিজ্ঞাপনের কাজ করেন।
উপস্থাপনার পাশাপাশি ফারজানা পরবর্তীতে বিজ্ঞাপন ও নাটকের কাজে মনোনিবেশ করেন।
২০১৮ সালে তিনি বিটিভিতে প্রচারিত ‘আয়কর’ এর বিজ্ঞাপনের শুটিংও করেন। পরবর্তীতে ঐ বছর তিনি ‘ব্যথা’ নামে একটি নাটকে অভিনয় করেছেন।

২০১৮ সালের বিজয় টিভির ঈদের বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘ঈদ ঘরে ঘরে ঈদ আনন্দ’ এর উপস্থাপিকার ভূমিকা পালন করেন।

নাটক ,বিজ্ঞাপন ও উপস্থাপনায় পারদর্শী হওয়ার কারণে সময়ের ব্যস্ততম অভিনেত্রী কে আর পিছনে ফিরে তাকাতে হয়নি।
বেসরকারি টেলিভিশন এটিএন বাংলা ও নিউজ টুয়েন্টিফোর থেকে প্রচারিত ক্রাইম পেট্রোল এ তিনি অভিনয় করেছেন।

এছাড়া অভিনেত্রী ফারজানা সিলভী অসংখ্য বিজ্ঞাপনে কাজ করেছেন যার মধ্যে উল্লেখযোগ্য হলো: অভিনেতা আরেফিন শুভ এর সাথে ‘নর স্যুপ’ এর বিজ্ঞাপন, অভিনেতা সিয়ামের সাথে ‘এন্টি ড্রাগ’ এর বিজ্ঞাপন, বসুন্ধরা গ্রুপের আটা ,ময়দা, সুজি এর বিজ্ঞাপন, ‘ফ্লোর ক্লিনার’ এর বিজ্ঞাপন ইত্যাদি।
এছাড়াও সুপার শপ ‘স্বপ্ন এর পিওর আটা’ এর ফটো শ্যুটে অংশগ্রহণ করেছেন।
টাঙ্গাইল দেশি শাড়ি এর ব্র্যান্ড মডেল হিসাবে তিনি দীর্ঘদিন যাবৎ কাজ করে যাচ্ছেন।

ছোটবেলায় ফারজানা বুলবুল একাডেমি তে নাচের প্রশিক্ষণ নিতেন। ক্লাসিক্যাল নাচের প্রতি অত্যন্ত আগ্রহ থাকার কারণে পরবর্তীতে তিনি ওই একাডেমীর বেশিরভাগ প্রোগ্রামে নিয়মিত ড্যান্স পরিবেশন করেছেন। নাচের পাশাপাশি ছবি আঁকার প্রতি ছোটবেলায় অত্যন্ত দক্ষ ছিলেন এই উপস্থাপিকা ও অভিনেত্রী।

প্রথম আলো থেকে প্রকাশিত অধনা তে স্বামী- স্ত্রীর মনোমালিন্য বিষয়ক আর্টিকেলে স্থির ফটোশুটে তাকে দেখা গিয়েছে। এছাড়া প্রথম আলোর পাতায় চা ও কফি এর স্থির ফটোশুট এর কাজও করেছেন।

আগামীতে আরো অনেক নাটক ও বিজ্ঞাপনের কাজ হাতে রয়েছে সময়ের ব্যস্ততম এই অভিনেত্রীর। তিনি দর্শকদের জন্য আগামীতে আরও ভাল কিছু উপহার দিতে চান।

সদ্য প্রকাশিত

আলিফের ‘আলিফিয়া স্কোয়াড’

রিফাত রাহুল খাঁন :তরুণ প্রজন্মের অন্যতম জনপ্রিয় নাচের প্রশিক্ষক ও কোরিওগ্রাফার আলিফ। তিনি জানান;তেরেন্স লুইস ড্যান্স কোম্পানিতে নাচে উচ্চতর প্রশিক্ষন নিয়ে দেশে...

অভিনেত্রী সূচনা শিকদারের ব্যস্ততা…

শোবিজ ডেস্ক :সূচনা শিকদার বর্তমান সময়ে একজন ব্যস্ততম অভিনেত্রী।বাংলা নাটকের দর্শকদের কাছে পরিচিত ও প্রিয়মুখ। ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে তিনি ইতিমধ্যেই...

বর্ণাঢ্য আয়োজনে আবারো যাত্রা শুরু করলো ভেলা অ্যাস্থেটিকস

শোবিজ ডেস্ক :বিশ্বমানের লেজার কেয়ার সেবা নিয়ে জমকালো আয়োজনে যাত্রা শুরু করলো ভেলা অ্যাস্থেটিকস, রবিবার সন্ধ্যায় (২৬ সেপ্টেম্বর ২০২১) বনানীতে একঝাঁক তারকাদের...

নতুন মিউজিক ভিডিও নিয়ে আসছেন সোহানা নদী

শোবিজ ডেস্ক :তরুণ প্রজন্মের প্রতিভাবান মডেল ও অভিনেত্রী সোহানা নদী। নিজের সুনিপুণ অভিনয় শৈলী ও সৌন্দর্য দিয়ে শোবিজে নিজেকে অধিষ্ঠিত করার চেষ্টা...

সম্পর্কিত পোস্ট