আমার মা সিনেমার ওয়ার্ল্ড প্রিমিয়ার উপলক্ষে আজ হয়ে গেল সাংবাদিক সম্মেলন ।

গতকাল ২৭ শে জুলাই বিনোদন সাংবাদিকদের জন্য বেশ বড় ধরণের একটি গেট টুগেদার হয়ে গেল। কারণটা অবশ্য দীর্ঘদিন দিন ঢাকাই চলচ্চিত্রে নতুন ছবি মুক্তি উপলক্ষে। তবে কোভিড -১৯ মহামারীর কারণে যদিও সিনেমাটি হলের পরিবর্তে টিভির পর্দায় ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে। আমার মা ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার উপলক্ষে দেশের বিনোদন জগতের প্রায় সবাই হাজির হয়েছিলেন বেইলি রোডের থার্টি থ্রি রেস্টুরেন্ট এ, সবাই ছিলেন এই আড্ডা-আনন্দ আর আলো ঝলমলে আবহে। আগামী ২ আগষ্ট ঈদের দ্বিতীয় দিন দুপুর ৩ টায় এটিএন বাংলার পর্দায় ডি এ তায়েব অভিনীত আমার মা ছবিটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে।শাহরিয়ার নাজিম জয়ের চিত্রনাট্য এবং পরিচালনায় চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন ডিএ তায়েব, ইয়ামিন হক ববি, আনোয়ারা, হুমায়রা হিমু, আনহা তামান্না, কল্যান কোরাইরা, সোহেল খান সহ আরো অনেকে।
আনন্দঘন এ সাংবাদিক সম্মেলনে উপস্থিত হন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার। তিনি বলেন, আমি যেহেতু সেন্সর বোর্ডের সদস্য তাই ছবিটি দেখার সৌভাগ্য হয়েছে। আমার মা ছবিটি একটি পরিপূর্ন সামাজিক ছবি যেখানে দর্শক রা তাদের পারিপার্শ্বিক জীবনের ঘটে যাওয়া ঘটনা গুলো দেখতে পারেন। এবং ঈদের সময় সবাই এটি নিঃস্বন্দেহে উপভোগ করবেন। আরো উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সাধারণ সম্পাদক বদিউল আলম খোকন। তিনি তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, গেল রোজার ঈদেও আমাদের কোন চলচ্চিত্র মুক্তি পায়নি সুতরাং এবারের ঈদে অন্তত আমাদের দর্শকরা এই ছবিটির কল্যানে একটি নতুন ছবি পাবে। এজন্য ছবির প্রযোজক কে ধন্যবাদ। তিনি এই মহামারী পরিস্থিতিতে অসাধারণ একটি সিদ্ধান্ত নিয়েছেন। অনুষ্ঠানে শিল্পী ও কলাকুশলীদের পক্ষ থেকে কথা বলেন চিত্রনায়ক ডি এ তায়েব। তিনি এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান এবং ছবির প্রযোজনা প্রতিষ্ঠান কে ধন্যবাদ জানান এমন একটি সাহসী পদক্ষেপের জন্য।

সাংবাদিক সম্মেলনে ছবির প্রযোজক এস জি প্রোডাকশন এর চেয়ারম্যান মাহবুবা শাহরীন সবাইকে কৃতজ্ঞতা জানান। সম্পূর্ণ অনুষ্ঠানটি উপস্থাপনা করেন চিত্রনায়িকা কাজল।

ছবিটি প্রযোজনা করেছে এস জি প্রোডাকশন এবং ছবিটির মার্কেটিং পার্টনার হিসেবে আছে কন্টেন্ট ট্রি।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট