ঈদে প্রকাশিত হচ্ছে কণ্ঠশিল্পী “গাজী মিজান” এর ‘শেষ বেলায়’ গানটি।

নাজমুল হুদা তৌকির:  বিভাগীয় শহর খুলনার বুকে অবস্থিত গাজী মেডিকেল কলেজ ও হাসপাতাল এর স্বত্বাধিকারী ডা: গাজী মিজান। সম্প্রতি তার একক অ্যালবাম শেষ বেলায় গানটির কাজ সম্পন্ন হয়েছে। গানটি তার নিজস্ব ইউটিউব চ্যানেল গাজী মিজানুর রহমানে প্রকাশিত হবে। গানটির সুরকার ও লেখক শিল্পী নিজেই।

ডাক্তারি পেশার পাশাপাশি তিনি ছোটবেলা থেকেই সঙ্গীত কে প্রচুর ভালবাসতেন। তারই পাশাপাশি যখনই তিনি সময় পেতেন সংগীত চর্চা নিয়ে ব্যস্ত থাকতেন । তিনি বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতারের নিয়মিত সংগীত শিল্পী । এছাড়াও খুলনা সহ দেশ ও দেশের বাইরে অসংখ্য মঞ্চ প্রোগ্রামে তাকে গান পরিবেশন করতে দেখা গিয়েছে। সঙ্গীত প্রিয় এই মানুষটি হাজারো ব্যস্ততার মাঝেও নিয়মিত সংগীত চর্চা করে যাচ্ছেন।

উল্লেখ্য যে, ইতিপূর্বে তার অসংখ্য অ্যালবাম প্রকাশিত হয়েছে। তার ভিতরে উল্লেখযোগ্য অ্যালবাম গুলো হলো ‘বংশী বাজায় কে’, ‘সোনার বাংলা সিরিজ ১ থেকে ১০’, ‘খই ভাজে তালতো বোন’, ‘চেনা রোদ্দুর’ ইত্যাদি।

এছাড়া কলকাতা থেকেও তার তিনটি অ্যালবাম প্রকাশিত হয়েছে।
দেশের দক্ষিণাঞ্চল সহ অবহেলিত সঙ্গীতপ্রেমী মানুষের জন্য তিনি প্রতিষ্ঠা করেছেন ঢাকঢোল ও জিএম মাল্টিভিশন নামে অডিও ভিজ্যুয়াল প্রোডাকশন হাউজ। এখান থেকে অসংখ্য শিল্পী, কলাকুশলী , মডেল তৈরি হয়েছে যারা দেশ ও দেশের বাইরে সঙ্গীতাঙ্গনে প্রতিষ্ঠিত হয়েছেন।

জনপ্রিয় এই কণ্ঠশিল্পী সংগীত প্রিয় মানুষকে প্রচণ্ড ভালোবাসেন এবং জীবনের বাকিটা সময় মানুষ সেবার পাশাপাশি সংগীতের সাথেই থাকতে চান।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট