আবারও জুটি বাঁধলেন প্রসেনজিৎ-জয়া

কলকাতার নির্মাতা অতনু ঘোষের ‘রবিবার’ সিনেমায় প্রথম জুটি বেঁধে অভিনয় করেন বুম্বাদা খ্যাত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। গতবছরের শেষ সপ্তাহে কলকাতায় মুুক্তি পায় সিনেমাটি। এই জুটিকে গ্রহণ করেন দর্শক। সিনেমাটি নিয়ে দারুণ প্রশংসা কুড়িয়েছেন তারা।

নতুন খবর হলো আবারও একসঙ্গে অভিনয় করছেন চলেছেন প্রসেনজিৎ-জয়া। এবার ‘অসতো মা সদগময়’ শিরোনামের একটি কলকাতার সিনেমায় জুটি বাঁধছেন তারা।

করোনার সঙ্কটের মধ্যে মানুষের অস্তিত্ব রক্ষার লড়াইয়ের গল্পে সিনেমাটিতে অভিনয় করছেন তারা। এছাড়া সিনেমাটিতে আরও অভিনয় করছেন রুদ্রনীল ঘোষ ও অরুণ মুখোপাধ্যায়। সিনেমাটি পরিচালনা করবেন ইন্দ্রদীপ দাশগুপ্ত।

ভারতীয় এক গণমাধ্যমকে পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত জানান, মাত্র পাঁচ চরিত্র নিয়ে এগিয়ে যাবে এই সিনেমার গল্প। এর চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত ও নির্মাতা নিজে। এছাড়া সিনেমার সংগীত পরিচালনাও করছেন নির্মাতা নিজেই।

এদিকে জয়া আহসানও সিনেমাটিতে কাজ করার ব্যাপারটি নিশ্চিত করে জানিয়েছেন, শুটিংয়ের তারিখ নিশ্চিত হলেই কলকাতার শুটিং ইউনিটে যোগ দিবেন তিনি। শিগগিরই করোনার মধ্যেই স্বাস্থ্যবিধি মেনে সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানান ইন্দ্রদীপ।

সদ্য প্রকাশিত

জমকালো আয়োজনে উদ্বোধন হলো “সানভিস বাই টনি” খুলনা আউটলেট

নাজমুল হুদা তৌকির : আসন্ন ঈদুল আযহা কে সামনে রেখে বিভাগীয় শহর খুলনায় উদ্বোধন হলো সানভিস বাই টনি এর...

রাউন দ্যা ক্লক সিনেমা’র উন্নয়ন চান হাবিবুল ইসলাম হাবিব

বিনোদন প্রতিবেদক : ফিল্ম ও মিডিয়ার লোকজন ছাড়াও আমরা সবাই জানি, চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক হাবিবুল ইসলাম হাবিব অনেক...

গোপনে বিয়ে করলেন নায়িকা জয়া চৌধুরী

বাংলা চলচ্চিত্রের "ফুলবানু " খ্যাত চলচ্চিত্র নায়িকা জয়া চৌধুরী। এবার গোপনে বিয়ে করলেন তিনি৷ সম্প্রতি ভোরের চেতনা পত্রিকা নায়িকার ঘনিষ্ঠজনের নিকট থেকে...

‘১৯৭১ সেইসব দিন’র মুক্তি ১৮ আগস্ট

মুক্তিযুদ্ধের গল্প নিয়ে অভিনেত্রী ও নাট্যপরিচালক হৃদি হক প্রথমবারের মতো পরিচালনা করছেন সিনেমা। সরকারি অনুদানপ্রাপ্ত ‘১৯৭১ সেইসব দিন’ নামের সিনেমা। এরইমধ্যে শেষ...

সম্পর্কিত পোস্ট