আবারও জুটি বাঁধলেন প্রসেনজিৎ-জয়া

কলকাতার নির্মাতা অতনু ঘোষের ‘রবিবার’ সিনেমায় প্রথম জুটি বেঁধে অভিনয় করেন বুম্বাদা খ্যাত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। গতবছরের শেষ সপ্তাহে কলকাতায় মুুক্তি পায় সিনেমাটি। এই জুটিকে গ্রহণ করেন দর্শক। সিনেমাটি নিয়ে দারুণ প্রশংসা কুড়িয়েছেন তারা।

নতুন খবর হলো আবারও একসঙ্গে অভিনয় করছেন চলেছেন প্রসেনজিৎ-জয়া। এবার ‘অসতো মা সদগময়’ শিরোনামের একটি কলকাতার সিনেমায় জুটি বাঁধছেন তারা।

করোনার সঙ্কটের মধ্যে মানুষের অস্তিত্ব রক্ষার লড়াইয়ের গল্পে সিনেমাটিতে অভিনয় করছেন তারা। এছাড়া সিনেমাটিতে আরও অভিনয় করছেন রুদ্রনীল ঘোষ ও অরুণ মুখোপাধ্যায়। সিনেমাটি পরিচালনা করবেন ইন্দ্রদীপ দাশগুপ্ত।

ভারতীয় এক গণমাধ্যমকে পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত জানান, মাত্র পাঁচ চরিত্র নিয়ে এগিয়ে যাবে এই সিনেমার গল্প। এর চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত ও নির্মাতা নিজে। এছাড়া সিনেমার সংগীত পরিচালনাও করছেন নির্মাতা নিজেই।

এদিকে জয়া আহসানও সিনেমাটিতে কাজ করার ব্যাপারটি নিশ্চিত করে জানিয়েছেন, শুটিংয়ের তারিখ নিশ্চিত হলেই কলকাতার শুটিং ইউনিটে যোগ দিবেন তিনি। শিগগিরই করোনার মধ্যেই স্বাস্থ্যবিধি মেনে সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানান ইন্দ্রদীপ।

সদ্য প্রকাশিত

কায়েস আরজু- শিরিন শিলা’র ” ভালোবাসি তোমায়”

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক কায়েস আরজু ও চিত্রনায়িকা শিরিন শিলা। তাঁরা প্রথমবারের মতো একসঙ্গে জুটি বেঁধে নতুন একটি...

মুক্তির অপেক্ষায় রাজু মন্ডলের ‘ভালোবাইসা বুকে নিয়া পিঠে মারলা ছুরি’

বিনোদন প্রতিবেদক দর্শকপ্রিয় কণ্ঠশিল্পী রাজু মন্ডল। শাই রাব্বানা খ্যাত এই শিল্পীর প্রত্যেকটা গানই শ্রুতিমধুর শ্রোতাপ্রিয়। শ্রোতাদের জন্য প্রতিনিয়ত গাইছেন...

নাটক ও মিউজিক ভিডিওতে ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী “নাহার কনা”

নাজমুল হুদা তৌকির : ২০১৮ সালে সঙ্গীত শিল্পী বাপ্পির হিন্দি গান 'ধীরে ধীরে' এর মাধ্যমে মিডিয়া অঙ্গনে পা রেখেছেন...

মেকআপ আর্টিস্ট লিজা রোকসানা’র জন্মদিন আজ

নাজমুল হুদা তৌকির বর্তমান সময়ের প্রতিভাবন মেকআপ আর্টিস্ট লিজা রোকসানার জন্মদিন আজ। শোবিজ ও মিডিয়া অঙ্গনে প্রতিনিয়ত কাজ...

সম্পর্কিত পোস্ট