আবারও জুটি বাঁধলেন প্রসেনজিৎ-জয়া

কলকাতার নির্মাতা অতনু ঘোষের ‘রবিবার’ সিনেমায় প্রথম জুটি বেঁধে অভিনয় করেন বুম্বাদা খ্যাত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। গতবছরের শেষ সপ্তাহে কলকাতায় মুুক্তি পায় সিনেমাটি। এই জুটিকে গ্রহণ করেন দর্শক। সিনেমাটি নিয়ে দারুণ প্রশংসা কুড়িয়েছেন তারা।

নতুন খবর হলো আবারও একসঙ্গে অভিনয় করছেন চলেছেন প্রসেনজিৎ-জয়া। এবার ‘অসতো মা সদগময়’ শিরোনামের একটি কলকাতার সিনেমায় জুটি বাঁধছেন তারা।

করোনার সঙ্কটের মধ্যে মানুষের অস্তিত্ব রক্ষার লড়াইয়ের গল্পে সিনেমাটিতে অভিনয় করছেন তারা। এছাড়া সিনেমাটিতে আরও অভিনয় করছেন রুদ্রনীল ঘোষ ও অরুণ মুখোপাধ্যায়। সিনেমাটি পরিচালনা করবেন ইন্দ্রদীপ দাশগুপ্ত।

ভারতীয় এক গণমাধ্যমকে পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত জানান, মাত্র পাঁচ চরিত্র নিয়ে এগিয়ে যাবে এই সিনেমার গল্প। এর চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত ও নির্মাতা নিজে। এছাড়া সিনেমার সংগীত পরিচালনাও করছেন নির্মাতা নিজেই।

এদিকে জয়া আহসানও সিনেমাটিতে কাজ করার ব্যাপারটি নিশ্চিত করে জানিয়েছেন, শুটিংয়ের তারিখ নিশ্চিত হলেই কলকাতার শুটিং ইউনিটে যোগ দিবেন তিনি। শিগগিরই করোনার মধ্যেই স্বাস্থ্যবিধি মেনে সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানান ইন্দ্রদীপ।

সদ্য প্রকাশিত

গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ এ ভূষিত হলেন প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ ও সভাপতি মুনা চৌধুরী

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষককে গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ প্রদান করা হয়েছে । প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ জানান –

আমেরিকার শতাধিক হলে মুক্তি পাচ্ছে শাকিব-পূজার ‘গলুই’

শাকিব খান ও পূজা চেরী প্রথমবার জুটি হয়েছেন 'গলুই' সিনেমায়। এস এ হক অলিক পরিচালিত ছবিটি গেল রোজা ঈদে মুক্তি পেয়ে বেশ...

অন্তু রহমানী এবার সিলেটের বন্যার্তদের পাশে

বাংলাদেশের একটা ছোট একটা জেলা নাম শরিয়তপুর। সেই খানে জন্ম নেওয়া এক নারীর কথা আমরা অনেকেই তার পরিবার পরিজনদের...

মিস ইউনিওয়ার্ল্ডে পঞ্চম স্থান অর্জন করেছেন বাংলাদেশের লিওরনা চৌধুরী

শোবিজ ডেস্ক :মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত বিশ্বের ৪৩টি দেশের সুন্দরীদের নিয়ে মিস ইউনিওয়ার্ল্ড প্রতিযোগিতায় ভারত ও পাকিস্তানের প্রতিযোগীদের পেছনে ফেলে পঞ্চম স্থান অধিকার...

সম্পর্কিত পোস্ট