প্রকাশ পাচ্ছে অানান খান ও মিথিলা’র ‘অাপন মানুষ হইয়া গেলা পর’

 

বিনোদন প্রতিবেদক : সম্প্রতি নির্মিত হয়েছে নতুন মিউজিক ভিডিও ‘অাপন মানুষ হইয়া গেলা পর’ শিরোনামে গানটির গীতিকার ও সুরকার অাব্দুস সালাম সঙ্গীত শুভন রয় ও কন্ঠ দিয়েছেন অাব্দুস সালাম।এতে মডেল হিসাবে কাজ করেছেন অানান খান ও মিথিলা মিতু।মিউজিক ভিডিওটি রোমান্টিক গল্পে উপর নির্মিত হয়েছে।মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন রুবেল হাওলাদার

এ প্রসঙ্গে নির্মাতা রুবেল হাওলাদার বলেন, আমরা সুুন্দর ভাবে মিউজিক ভিডিওটি গাজীপুর পুবাইলে শাহিনের বাড়ীর বিভিন্ন লোকেশনে শুটিংয়ের কাজ শেষ করেছি। এই গানটির কথা অনেক সুুন্দর। আশা করি, মিউজিক ভিডিওটি দর্শকদের ভালো লাগবে।এতে মডেল হিসাবে কাজ করেছেন অানান খান ও মিথিলা মিতু ।

মডেল অানান খান বলেন, পরিচালক রুবেল হাওলাদার খুব ভালো কাজ করেন। মিথিলার সাথে কাজ করে ভালো লাগছে।অাশা করছি কাজটা ভালো হবে।

মডেল মিথিলা মিতু বলেন, পরিচালক রুবেল হাওলাদার সাথে প্রথম কাজ করেছি মডেল অানান খান অামার তৃতীয় কাজ।গানের গল্পের রসায়নটা খুবই ভালো ছিলো ꫰ পরিচালক কাজটা ধরে ধরে করার চেষ্টা করেছেন।

‘অাপন মানুষ হইয়া গেলা পর’ গানটি দর্শকরা ভালো ভাবে নিবে গানটিতে নিজেকে ভিন্ন ভাবে উপস্থাপন করেছি।মিউজিক ভিডিওটি সালাম মিউজিক ষ্টেশন ইউটিউব চ্যানেলে অাগামী সপ্তাহে অবমুক্ত করা হবে।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট