“রোটারেক্ট ক্লাব অব গ্রেটার খুলনা”-এর নতুন সভাপতি হলেন নাহিদ সুলতানা ।

নাজমুল হুদা তৌকির: বিভাগীয় শহর খুলনাতে অবস্থিত একটি স্বেচ্ছাসেবী মূলক সংগঠন রোটারী ক্লাব অব গ্রেটার খুলনা এর নতুন সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন নাহিদ সুলতানা ডায়না। আগামী এক বছরের জন্য অর্থাৎ ২০২০-২০২১ সময়কাল এর জন্য তিনি নির্বাচিত হয়েছেন।
শহরে ও গ্রামে গরিব, দুঃখী, অসহায় মানুষদের জন্য নিজ ইচ্ছায় সাহায্য ও সহযোগিতার হাত বাড়িয়ে থাকে এই স্বেচ্ছাসেবী মূলক সংগঠনটি।
এ প্রসঙ্গে নবনিযুক্ত দায়িত্বপ্রাপ্ত সভাপতি নাহিদ সুলতানা বলেন, আগামী এক বছর তিনি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাবেন এবং সমাজের যারা গরীব এবং দুঃখী তাদের জন্য সংগঠনের পক্ষ থেকে সাহায্য ও সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া হবে ।
প্রাণঘাতী এই করোনাভাইরাস এর মাঝেও এই সংগঠনটি গরীব দুঃখী মানুষের মাঝে ত্রাণ বিতরণ কর্মসূচি অব্যাহত রেখেছে।
নতুন দায়িত্বপ্রাপ্ত সভাপতি নাহিদ সুলতানা এর আগেও অন্য একটি স্বেচ্ছাসেবী মূলক সংগঠন চলো হাত বাড়াও এর সদস্য হিসেবে বিভিন্ন কার্যক্রম সম্পন্ন করেছেন।
আগামী দিনগুলোতে সংগঠনটি গতিশীল রাখার জন্য তিনি অন্য সদস্যদের সাথে নিয়ে সর্বাত্মক চেষ্টা করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

সদ্য প্রকাশিত

গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ এ ভূষিত হলেন প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ ও সভাপতি মুনা চৌধুরী

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষককে গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ প্রদান করা হয়েছে । প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ জানান –

আমেরিকার শতাধিক হলে মুক্তি পাচ্ছে শাকিব-পূজার ‘গলুই’

শাকিব খান ও পূজা চেরী প্রথমবার জুটি হয়েছেন 'গলুই' সিনেমায়। এস এ হক অলিক পরিচালিত ছবিটি গেল রোজা ঈদে মুক্তি পেয়ে বেশ...

অন্তু রহমানী এবার সিলেটের বন্যার্তদের পাশে

বাংলাদেশের একটা ছোট একটা জেলা নাম শরিয়তপুর। সেই খানে জন্ম নেওয়া এক নারীর কথা আমরা অনেকেই তার পরিবার পরিজনদের...

মিস ইউনিওয়ার্ল্ডে পঞ্চম স্থান অর্জন করেছেন বাংলাদেশের লিওরনা চৌধুরী

শোবিজ ডেস্ক :মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত বিশ্বের ৪৩টি দেশের সুন্দরীদের নিয়ে মিস ইউনিওয়ার্ল্ড প্রতিযোগিতায় ভারত ও পাকিস্তানের প্রতিযোগীদের পেছনে ফেলে পঞ্চম স্থান অধিকার...

সম্পর্কিত পোস্ট