“রোটারেক্ট ক্লাব অব গ্রেটার খুলনা”-এর নতুন সভাপতি হলেন নাহিদ সুলতানা ।

নাজমুল হুদা তৌকির: বিভাগীয় শহর খুলনাতে অবস্থিত একটি স্বেচ্ছাসেবী মূলক সংগঠন রোটারী ক্লাব অব গ্রেটার খুলনা এর নতুন সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন নাহিদ সুলতানা ডায়না। আগামী এক বছরের জন্য অর্থাৎ ২০২০-২০২১ সময়কাল এর জন্য তিনি নির্বাচিত হয়েছেন।
শহরে ও গ্রামে গরিব, দুঃখী, অসহায় মানুষদের জন্য নিজ ইচ্ছায় সাহায্য ও সহযোগিতার হাত বাড়িয়ে থাকে এই স্বেচ্ছাসেবী মূলক সংগঠনটি।
এ প্রসঙ্গে নবনিযুক্ত দায়িত্বপ্রাপ্ত সভাপতি নাহিদ সুলতানা বলেন, আগামী এক বছর তিনি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাবেন এবং সমাজের যারা গরীব এবং দুঃখী তাদের জন্য সংগঠনের পক্ষ থেকে সাহায্য ও সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া হবে ।
প্রাণঘাতী এই করোনাভাইরাস এর মাঝেও এই সংগঠনটি গরীব দুঃখী মানুষের মাঝে ত্রাণ বিতরণ কর্মসূচি অব্যাহত রেখেছে।
নতুন দায়িত্বপ্রাপ্ত সভাপতি নাহিদ সুলতানা এর আগেও অন্য একটি স্বেচ্ছাসেবী মূলক সংগঠন চলো হাত বাড়াও এর সদস্য হিসেবে বিভিন্ন কার্যক্রম সম্পন্ন করেছেন।
আগামী দিনগুলোতে সংগঠনটি গতিশীল রাখার জন্য তিনি অন্য সদস্যদের সাথে নিয়ে সর্বাত্মক চেষ্টা করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

সদ্য প্রকাশিত

কথিত মডেল পরিচয়ধারী দুই নারী সম্পর্কে যা বললেন জনপ্রিয় মডেল আঁখি আফরোজ!

‘যাদের কখনও দেখিও নাই, নামও শুনি নাই তারাই এই অনৈতিক কাজগুলো করছেন। মৌ আক্তার নামে যার কথা শোনা যাচ্ছে তার নাম কখনও...

১০০-১৫০ সুন্দরী রমণী ছিল পিয়াসার অধীনে

বিপথগামী মডেল ফারিয়া মাহবুব পিয়াসার অধীনে ছিল ১০০ সুন্দরী। তাদের দিয়ে ধনীর দুলালদের নিজের ফাঁদে ফেলতেন পিয়াসা। ব্ল্যাকমেলিং করে দিনের পর দিন...

স্বামীর কারণে সমালোচিত শিল্পা, কোটি কোটি টাকার ক্ষতি

বর্তমানে ভারতীয় গণমাধ্যমগুলো শকুনের মতো দৃষ্টি রেখেছে কুন্দ্রা পরিবারের ওপর। কারণ এই পরিবারেরই যে সবচেয়ে আলোচিত ব্যক্তিটি এখন জেলের ঘানি টানছেন। ২০০৯...

বিশ্বের অন্যতম জাদুঘর ‘মিউজিয়াম অব দ্য ফিউচার’

দুবাইয়ের অবিশ্বাস্য ভবন, রেকর্ড ভাঙা কীর্তি এবং প্রযুক্তিগত বিস্ময়ের ক্ষেত্রে ক্রমাগত বিকশিত হচ্ছে দেশটি। যা দুবাইয়ের সীমানা পেরিয়ে বিশ্বে ছড়িয়ে পড়ছে। এখন,...

সম্পর্কিত পোস্ট