মেকআপ শিল্পে অনন্য অবদানের জন্য এবার ইউএস এ সেরা মেকআপ ট্রেইনার হিসেবে পুরস্কৃত হলেন মারিয়া মৃওিকা

শোবিজ ডেস্ক :ইউএস-এর ফ্লোরিডার ‘এফবি টিভি’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেশ-বিদেশে বিভিন্ন গুণী ব্যাক্তিদের সম্মাননা প্রদান করেন ‘এফবি টিভি’ কতৃপক্ষ।এ অনুষ্ঠানে দেশ-বিদেশে মেকআপ শিল্পে অনন্য অবদান রাখার জন্য বাংলাদেশের সেরা মেকআপ ট্রেনার হিসেবে সময়ের জনপ্রিয় বিউটিশিয়ান ইসরাত জাহান মারিয়া’ ( মারিয়া মৃওিকা) কে অ্যাওয়ার্ড প্রদান করেন।

এম শাহীদুল ইসলাম এম্বাসেডর বাংলাদেশে অব আমেরিকা এবং ফ্লোরিডার বাংলাদেশের প্রতিষ্ঠাতা নাঈম খানের হাত থেকে ‘এফবি টিভির অ্যাওয়ার্ড ২০২১’ সম্মাননা পান মারিয়া মৃত্তিকা। সেই সাথে লাভ করেন মেকআপ আর্টিস্ট’ হিসেবে তাদের প্রশংসাও।

মারিয়া মৃত্তিকা জানান;
আমি দীর্ঘ ছয় বছর ধরে মেকওভার করে আসছি। দেশের বাইরে এমন একটা আন্তর্জাতিক সম্মাননা পাওয়ায় আমি সত্যি আনন্দিত। এটা আমার কাজকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।ধন্যবাদ জানাই ‘এফবি টিভি অ্যাওয়ার্ড-২১ আয়োজকদের।

টানা ছয় বছর ধরে মেকআপ নিয়ে কাজ করছেন তিনি। প্রতিবছর দুটো করে মেকআপ ওয়ার্কশপ পরিচালনা করেন তিনি। বর্তমানে দেশের গণ্ডি পেরিয়ে মারিয়া মৃত্তিকা কাজ করছেন ইউএস ও ফ্লোরিডার। এই সম্পর্কে মারিয়া মৃত্তিক বলেন, আমি বছরে দুটো করে মেকআপ ওয়ার্কশপ পরিচালনা করে থাকি। প্রতিটি ব্যাচে ৩০ জন নবীন মেকআপ আর্টিস্ট ওয়ার্কশপে অংশগ্রহণ করেন। সাধারণত ঢাকা ও চট্টগ্রামে এই ওয়ার্কশপ করানো হয়। গেলো বছরের সেপ্টেম্বরে ঢাকায় একটি ওয়ার্কশপ করি। তবে করোনা পরিস্থিতির কারণে প্রতিটি ব্যাচে ১০ জন করে তিনটি ব্যাচে এটি অনুষ্ঠিত হয়। জুন থেকে ইউএস- মেকআপ ওয়ার্কশপ পরিচালনা করেছি।প্রবাসী নারীদের জন্য এটি আয়োজন করা হয়েছে। প্রায় ৪০ জন প্রবাসী নারী অংশ নিয়েছেন এ ওয়ার্কশপে।

ছবিঃ মারিয়া মৃওিকা’র ফেসবুক কর্তৃক সংগৃহীত

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট