সম্মাননা পেলেন গোলাম শাহরিয়ার কবীর

বিনোদন প্রতিবেদক,:-

পারফেক্ট ইলেকট্রনিক্স এর ফাউন্ডার এন্ড সিইও গোলাম শাহরিয়ার কবীর পেলেন সম্মাননা। সাকসেসফুল এন্টারপ্রেয়নিওর অ্যাওয়ার্ড পেল পারফেক্ট ইলেকট্রনিক্স। মঙ্গলবার (৫ মার্চ) রাজধানীর একটি কনভেনশন হলে অনিুষ্ঠিত হয়েছে ‘সাকসেস অ্যাওয়ার্ড ২০২৪’।

নিজের অনুভূতি প্রকাশ করে গোলাম শাহরিয়ার কবির বলেন, যে কোন স্বীকৃতি কাজের গতিকে অনেকগুণ বাড়িয়ে দেয়। আজ পারফেক্ট ইলেকট্রনিক্স এর সেই স্বীকৃতি পাওয়ার একটি দিন। ধন্যবাদ সংশ্লিষ্ট সবাইকে। সবার দোয়া এবং সহযোগিতা চাই। আমরা আমাদের আন্তরিকতা এবং ইলেকট্রনিক্স সেক্টরে দীর্ঘদিনের অভিজ্ঞতা দিয়ে গ্রাহকদেরকে সব সময় সবচেয়ে কম মূল্যে সেরা মানের প্রোডাক্ট তাদের হাতে তুলে দিতে চাই। আমরা আছি আপনাদের পাশে। আপনারাও আমাদের সাথে থাকুন।

তিনি আরো বলেন, পারফেক্ট এলইডি টিভি, পারফেক্ট ফ্যান এবং পারফেক্ট স্মল হোম এপ্লায়েন্স। পারফেক্ট ইলেকট্রনিক্স এর লক্ষ্যঃ সাশ্রয়ী মূল্যে সেরা মানের ইলেকট্রনিক্স প্রোডাক্ট বাংলাদেশের প্রত্যেকটি ঘরে পৌঁছানো এবং সকলের হাতে তুলে দেয়া।

উল্লেখ্য, গোলাম শাহরিয়ার কবির ইতোপূর্বে প্রথম আলোর হেড অব বিজনেস, মিনিস্টার গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর, যমুনা গ্রুপের ডিরেক্টর, বেঙ্গল গ্রুপের চিফ অপারেটিং অফিসার এবং প্রাণ আরএফএল গ্রুপের চিফ অপারেটিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করে ছিলেন।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট