রাউন দ্যা ক্লক সিনেমা’র উন্নয়ন চান হাবিবুল ইসলাম হাবিব

বিনোদন প্রতিবেদক :

ফিল্ম ও মিডিয়ার লোকজন ছাড়াও আমরা সবাই জানি, চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক হাবিবুল ইসলাম হাবিব অনেক বছর ধরে বাংলাদেশের ৩০০ সংসদীয় আসনে ৩০০ সিনেপ্লেক্সের জন্যে লড়াই করে আসছেন। দাবির পক্ষে জনমত গঠন করে চলেছেন বিরতিহীনভাবে। তাঁর এই দাবির সাথে আমরা সবাই একাত্ম ছিলাম, আছি এবং থাকবো। কারণ তিনি দেশের সিনেমার উন্নয়নের জন্যে এই দাবি নিয়ে সততার সঙ্গে কাজ করে আসছেন দীর্ঘদিন।
কিন্তু বিস্ময়ের সঙ্গে লক্ষ করছি, মাননীয় প্রধানমন্ত্রী যখন হাবিবুল ইসলাম হাবিবের এই দাবির আলোকে দেশের প্রতিটি জেলায় সিনেপ্লেক্স এবং প্রতিটি উপজেলায় কালচারাল কমপ্লেক্স গড়ে তোলার আশ্বাস দিলেন, ঠিক তখনই কিছু সুযোগসন্ধানী ব্যক্তির আনাগোনা শুরু হলো। লাজ-লজ্জা ভুলে গিয়ে এরা হাবিবুল ইসলাম হাবিবের দাবির সাথে ভাগ বসাতে চাইছে!
অবাক কাণ্ড! যে সত্য দেশবাসী জানেন, জানেন সামাজিক যোগাযোগ মাধ্যমের সাথে যুক্ত প্রতিটি মানুষ ; চলচ্চিত্র এবং মিডিয়ার সবাই যে দাবির প্রতি শুভেচ্ছা জানিয়ে আসছেন বহুদিন ধরে এবং দেশের গণমাধ্যমের সবাই হাবিবুল ইসলাম হাবিবের এই দাবির পক্ষে নিয়মিত তাদের পত্র পত্রিকা এবং টিভি মিডিয়াতে তাঁর বক্তব্য অনেক বছর ধরেই তুলে ধরছেন সম্মানের সাথে ; সেখানে কী করে তাঁর অংশীদার জুটে যায়? তাঁকে সাধুবাদ না জানিয়ে উল্টো তাঁর দাবির ভাগ বসাতে চায়?
আমরা হাবিবুল ইসলাম হাবিবকে বলবো, আপনি এই জাতীয় সুবিধাবাদীদের গুরুত্ব না দিয়ে আপনার কাজ এগিয়ে নিয়ে যান। দেশের মানুষ, সামাজিক যোগাযোগ মাধ্যমের সচেতন মানুষ, চলচ্চিত্র এবং মিডিয়ার মানুষ আপনার সাথে ছিল, আছে এবং থাকবে।। দেশের গণমাধ্যম আপনার সাথে থাকবে।
জয়তু হাবিবুল ইসলাম হাবিব ভাই। আপনাকে প্রাণের প্রণতি জানাই। কারন দ্যা ক্লক সিনেমার উন্নয়ন চান তিনি।।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট