কায়েস আরজু- শিরিন শিলা’র ” ভালোবাসি তোমায়”

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক কায়েস আরজু ও চিত্রনায়িকা শিরিন শিলা। তাঁরা প্রথমবারের মতো একসঙ্গে জুটি বেঁধে নতুন একটি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছে। নাম ‘ভালোবাসি তোমায়’। এরইমধ্যে আরজু ও শিলা অভিনয়ের জন্য চুক্তিবদ্ধও হয়েছেন। ড. মাহফুজুর রহমানের মূল পরিকল্পনায় রোমান্টিক ঘরানার সিনেমাটির কাহিনি লিখেছেন আবুল হোসেন মজুমদার।

ফারুক হোসেন মজুমদার প্রযোজিত সিনেমাটির সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন আনোয়ার শিকদার। প্রযোজনা সংস্থা মজুমদার ফিল্মস সূত্রে জানা যায়, চলতি মাসের শেষের দিকে সিনেমাটির শুটিং শুরু হবে। গাজীপুর, বান্দরবান ও কক্সবাজারের মনোরম এবং নয়নাভিরাম সব লোকেশনে চলচ্চিত্রটির দৃশ্যায়ন হবে।

এ প্রসঙ্গে কায়েস আরজু বলেন, ‘সিনেমাটির গল্প অসাধারণ। গল্পে ভিন্নতা আছে। এক কথায় এটি একটি নিটোল প্রেমের গল্পের সিনেমা। আমার চরিত্রটিও মনে রাখার মতো। গল্প শুনেই সিনেমাটির প্রেমে পড়ে যাই। আশা করছি, সব শ্রেণির দর্শকদের কাছে আমাদের জুটির সিনেমাটি ভালো লাগবে।’

এ প্রসঙ্গে শিরিন শিলা বলেন, ‘বর্তমানে সিনেমার দারুণ সময় যাচ্ছে। আমাদের সিনেমার ক্রান্তিকাল কাটিয়ে এখন ভালো ভালো সিনেমা নির্মিত হচ্ছে। আমিও এখন বেছে বেছে কাজ করছি। এই সিনেমার গল্পটি ভালো। দর্শকরা প্রথমবার পর্দায় আমাদের রোমান্স দেখবে। আশা করছি, প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেলে সবার ভালো লাগবে।’

‘ভালোবাসি তোমায়’ সিনেমাতে কায়েস আরজু ও শিরিন শিলা ছাড়াও আরও অভিনয় করবেন অন্তর, ইরা শিকদার, শাহনূর, সুব্রত, শহীদুল আলম সাচ্চু, বড়দা মিঠু, রেবেকা, জ্যাকি আলমগীর, ববি, আনোয়ার সিরাজী প্রমুখ।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট