ফুড স্টুডিও’র সাথে খুলনার চুই ঝালের মাংস খেয়ে মুগ্ধ সিয়াম, নুসরাত ফারিহা, রোশান ও পরিচালক দীপঙ্কর দীপন

নাজমুল হুদা তৌকির

ঘড়িতে তখন রাত ১১টা ৪৫ । সারাদিনে খুলনায় অপারেশন সুন্দরবনের খুব ব্যস্ত প্রচারণায় পরিচালক দীপঙ্কর দীপন সহ অভিনেতা সিয়াম,রোশন ও অভিনেত্রী নুসরাত ফারিহা। পরিচালক দীপঙ্কর দীপন রাতের খাবারের আইটেম জানতে চাইলে সবাই একসঙ্গে বলে ওঠে চুই ঝাল । তখন ঘড়িতে ১১:৪৫ মিনিট। এ যেন এক নতুন মিশনে দীপঙ্কর দীপন। সেই রাতেই অপারেশন সুন্দরবন টিম সহ রওনা হয় ফুড স্টুডিও ।খুলনার অদূরে চুকনগরের আব্বাস হোটেলে । এরপর অপারেশন সুন্দরবনের টিম সহ উপস্থিত হয়ে গেলেন আব্বাস হোটেলের সম্মুখে। ডিরেক্টর দীপঙ্কর দীপনের পুরো টিম খুলনার বিখ্যাত চুই ঝালের মাংস খেয়ে সারা দিনের ক্লান্তি দূর করে ।

এরপর আব্বাস হোটেলে শুরু হয় সেলফি তোলা পছন্দের তারকাকে হঠাৎ এভাবে সামনে পেয়ে সবাই আবেগে আপ্লুত হয়ে পড়েন । তখনো অপারেশন সুন্দরবন টিমের কাজ শেষ হয়নি, কারণ এখন আর্য ধর্মসভা পূজা মন্দিরের নিমন্ত্রণে যেতে হবে আবারো খুলনা। তখন মাঝ রাত ধর্মসভা মন্দির তখন কানায় কানায় পূর্ণ , অপারেশন সুন্দরবন টিমকে বরণ করে নেয়ার জন্য ।আর্য ধর্মসভা মন্দির এর শারদীয় দুর্গা উৎসবে এবার নুসরাত ফারিয়া সিয়াম ও রোশন সেলফি তুলেতে ব্যস্ত হয়ে যায় ভক্তদের সঙ্গে ।


এ প্রসঙ্গে গোপাল কর্মকার বলেন, খুলনার মানুষ আমরা খুবই অতিথি পরায়ন ।

মন্দির পরিদর্শন কালে অভিনেতা অভিনেত্রীরা নেচে-গেয়ে তাদের আনন্দ ভাগাভাগি করে নেন।
উপস্থিত দর্শনার্থীরা তাদেরকে কাছে পেয়ে সেলফি তোলেন এবং প্রিয় মানুষকে কাছে পেয়ে অনেকেই আবেগাপ্লুত হয়ে যান। সিয়াম নুসরাত ফারিয়া এবং রোশন বলেন আমরা কখনো ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে এভাবে খুব কাছ থেকে আনন্দ ভাগাভাগি করতে পারিনি আজ সেই আশাটা পূর্ণ হল।

ধর্মসভা পূজা মন্দির কমিটি এর পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা দেওয়া হয়।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট