জমকালো আয়োজনে যাত্রা শুরু করলো মিরপুরে “বিয়ে বাড়ী রেস্টুরেন্ট”

শোবিজ ডেস্ক :
ঢাকার অভিনয় জগতে নিজ দক্ষতায় আলোকিত অপু বিশ্বাস। অভিনয়ের পাশাপাশি অপু নিজেও বেশ খাবার সচেতন। তারই হাত ধরে এবার ঢাকার মিরপুরে শুক্রবার (৩ সেপ্টেম্বর) থেকে যাত্রা শুরু করল ‘বিয়ে বাড়ী’র রেস্টুরেন্টের নতুন শাখা।এরপর কেক কেটে এটির উদ্বোধন করেন তিনি। পরে ফিতা কেটে রেস্টুরেন্টির অনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী-রাজনৈতিক ব্যক্তিত্ব আলহাজ্ব ইখলাস উদ্দিন মোল্লা ও তার পরিবারের অন্য সদস্যরা। অপু বিশ্বাস’সহ উপস্থিত অন্য অতিথিরা রেস্টুরেন্টির বিভিন্ন পদের খাবারের সাদ গ্রহণ করেন।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন,‘ভোজন রসিক মানুষদের জন্য এই ‘বিয়ে বাড়ী’ অন্যতম হবে বলে মনে করি। আমি তাদের খাবারের আইটেমগুলো দেখেছি এবং খেয়েছি। আমাকে বেশ আকৃষ্ট করেছে।ঢাকার অন্য এলাকার পর মিরপুর-১২ নম্বরে নতুন শাখার উদ্বোধন হলো।আমি এই প্রতিষ্ঠানের সঙ্গে সব সময় আছি, থাকব।

‘বিয়ে বাড়ী’র পুরো এই অনুষ্ঠানটির সঞ্চালনার দায়িত্বে ছিলেন উপস্থাপিকা সাদিয়া শিমুল।এতে অপু বিশ্বাস ছাড়াও আরও উপস্থিত ছিলেন ‘বিয়ে বাড়ী’র কর্ণধার আতিয়া রহমান পুষ্প ও অন্যান্য আমন্ত্রিত অতিথি।

এ সময় রেস্টুরেন্ট প্রসঙ্গে কর্ণধার আতিয়া রহমান পুষ্প বলেন, ‘আমরা চেষ্টা করব আমাদের এই রেস্টুরেন্টের নতুন শাখায় মানসম্পূর্ণ খাবার পরিবেশন করার। সবারই সহযোগিতা কামনা করছি।’ প্রসঙ্গত,‘বিয়ে বাড়ী’ রেস্টুরেন্টটি রাজধানীর মিরপুরের ১২ নম্বরের হাজী কুদরত আলী মহল্লা সুপার মার্কেটের সপ্তাহ তলায় অবস্থিত।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট