‘বিউটি ট্রেন্ডস মেকআপ স্টুডিও এন্ড একাডেমী এখন মোহাম্মদপুরস্থ আসাদ এভিনিউতে

নিজস্ব প্রতিবেদকঃ শারমিন জাহান জেবা। বরিশালের মেয়ে। ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট থেকে পাস করা একজন। নারী উদ্যোক্তা হবার স্বপ্ন নিয়ে যাত্রা শুরু করেন। নারী কর্মী তৈরি এবং দেশের অর্থায়নে একটা ভূমিকা রাখার স্বপ্ন নিয়ে আমি কাজ করছেন তিনি।
গড়ে তুলেন ‘বিউটি ট্রেন্ডস মেকআপ স্টুডিও এন্ড একাডেমী’ । গত ৫ বছর ধরে কাজ করে যাচ্ছেন বিউটি সেক্টরে। মোহাম্মদপুরের আসাদ এভিনিউর মূল সড়কে দ্বিতীয় আউটলেট চালু করেছেন।

১১ জুন ঈদের আগেই পার্লারটির জমকালো শুভ উদ্বোধন করেন বিউটি এক্সপার্ট শারমিন জাহান জেবা। উদ্বোধনী অনুষ্ঠানে মেজিক্যাল টাচ্ আফরোজা পারভিন সহ শোবিজ অঙ্গনের অনেক তারকা উপস্থিত ছিলেন বলে জানান জেবা ।

ক্যারিয়ারের ৫ বছর পূর্তি উপলক্ষে বিউটি এক্সপার্ট
জেবা বলেন,আমার অনেক দিনের স্বপ্ন ও ভালোবাসার আজকের বিউটি ট্টান্স। এর বছর পূর্তিতে আমি আমার সন্মানিত গ্রাহক,সহকর্মী,ও এলাকা বাসী সকলে আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানাই।

তিনি বলেন, বিউটি ট্রেন্স এর সাথে থাকা ও ভালো কাজে উদ্ভুদ্ধ করার জন্য,এতো অল্প সমেয় আপনাদের ভালোবাসায় আমি অভিভুত ও ধন্য। ভবিষ্যতে আপনাদের ভালোবাসা ও আন্তরিকতা পাওয়ার আশা করি। আজকের ছোট একটি উদ্যোগ আপনাদের সহযোগিতায় ভবিষ্যতের বড় একটি প্লাফর্ম হতে পারে। আমার সব সময়ই নিজে সাজতে এবং অন্যকে সাজাতে খুব ভালো লাগতো। সবার প্রশংসা এবং উৎসাহে ধীরে ধীরে মনে হলো নিজের প্যাশনটিকেই বানানো উচিৎ জীবিকার জায়গা।

জেবা আরও বলপন, আপনাদের পাশে পেয়ে এই কাজে পেয়েছি আত্মতৃপ্তি ও সাফল্য।এখন একজন নারী উদ্যোক্তা হিসেবে আমার স্বপ্ন এই উদ্যোগটিকে আরও সমৃদ্ধ এবং সফল করে তোলার প্রচেষ্টায় আপনাদের পাশে পাবার আশা ব‍্যক্ত করছি।

তিনি জানান, বিউটি ট্রান্স মেকআপ স্টুডিও এন্ড একাডেমী,পাচ বছর সময় অতিক্রম করে আমরা এখন ১৪/২১ আসাদ এভিনিউ মোহাম্মদপুর ইকবাল রোড এন্ড টাউনহলের মাঝামাঝি অবস্থানে একটি আউটলেট খুলেছি। হোম সার্ভিস সহ আমরা সকল ধরনের সার্ভিসেস চালু রেখেছি৷ ধানমণ্ডি,মোহাম্মদপুর,মিরপুরে সার্ভিসগুলো দিয়ে থাকব। আমরা ভালো কোয়ালিটি সম্পূর্ণ কারিগর দ্বারা আমাদের সেলুন পরিচালিত হচ্ছে। আমাদের উপর ১০০% আস্থা রাখতে পারবেন আমাদের বিউটি ক্লাইন্টরা।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট