গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ এ ভূষিত হলেন প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ ও সভাপতি মুনা চৌধুরী

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষককে গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ প্রদান করা হয়েছে । প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ জানান –

“বাংলাদেশের তরূণদের সৃজনশীল-সংস্কৃতিমনা ও উদ্যোক্তা করার প্রচেষ্ঠা অব্যাহত রাখা হবে।”

ব্যাংকক, থাইল্যান্ডঃ ২৪/০৬/২০২২
ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ বলেছেন, বাংলাদেশের তরূণদের সৃজনশীল-সংস্কৃতিমনা ও উদ্যোক্তা করার প্রচেষ্ঠা অব্যাহত রাখা হবে। তরুণ তৃণমূল উদ্যোক্তাদের জন্য আমরা যে প্লাটফর্ম তৈরি করেছি তার বিস্তৃতি আরও বাড়ানো হবে।

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ আজ ব্যাংককে গ্লোবাল ইয়ুথ লিডারশিপ সামিট ২০২২ এ “গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২” গ্রহণকালে এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলা সংস্কৃতির বিকাশ, উদ্যোক্তা শ্রেণি তৈরি ও তরুণদের সঙ্গঠিত করতে আমরা কাজ করছি। আর্ত-মানবতার সেবা ও হতদরিদ্র মানুষদের স্বাবলম্বী করার জন্য আমাদের স্বপ্নকুটির শীর্ষক প্রকল্প রয়েছে। বাংলা সংস্কৃতি বহিবিশ্বে ছড়িয়ে দেয়ার জন্য ২৭টি দেশে আমাদের শাখা রয়েছে। সাংস্কৃতিক গবেষণার উদ্যোগকে আমি সামনে থেকে উৎসাহিত করি এবং করবো।
তরুণ-তরুণীদের উদ্যোক্তা হিসেবে গড়ে তোলা, তাদের ক্ষমতায়ন, তারুণ্যকে সাথে নিয়ে আর্তমানবতার সেবাসহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অসাধারণ অবদান রাখায় গ্লোবাল ইয়ুথ পারলামেন্ট, ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ ও সভাপতি মুনা চৌধুরীকে গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ প্রদান করেছেন।

গ্লোবাল ইয়ুথ পার্লামেন্টের প্রেসিডেন্ট দিবাকর আরিয়াল এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মাঝে থাইল্যান্ডের শিক্ষা উপমন্ত্রী ডঃ কালায়া সফনপানিচ ও
ইউনাইটেড পিস কিপার্স ফেডারেল কাউন্সিল -এর প্রেসিডেন্ট আফিনিতা চাইচানা উপস্থিত ছিলেন।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট