বান্ধবী নায়িকা রোমানাকে চমক দিতেই নিউইয়র্কে চুপিসারে সজল!

শোবিজ ডেস্ক : গত ২৯ মে যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন ছোটপর্দার রাজকুমার আবদুন নূর সজল। এবার খানিকটা চুপিসারে গেছেন তিনি। উদ্দেশ্য ছিলো বড় বোন এবং বান্ধবীকে সারপ্রাইজ দেওয়া। সেই মুহূর্তগুলোর ভিডিও নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করে অনুরাগীদের দেখার সুযোগ করে দিয়েছেন এ অভিনেতা।

সজলের সেই বান্ধবী আর কেউ নয়, মডেল-অভিনেত্রী রুমানা খান। দীর্ঘ বছর ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন তিনি। সেখানেই বিয়ে করে সংসারী হয়েছেন। সজল-রুমানার বন্ধুত্ব বেশ পুরনো।

ভিডিওর শুরুতেই দেখা যায়, রাস্তা পার হয়ে রুমানার বাসার দিকে যাচ্ছেন সজল। তাকে বলতে শোনা যায়, ‘অবশেষে রুমানার বাসায়। দরজা নক করবো কিনা বুঝতে পারছি না।’ তবে বাসায় ঢুকতেই তিনি দেখেন, নিজের বাগানে পানি দিচ্ছেন রুমানা। পেছন থেকে গিয়ে তার মাথায় টাচ করেন সজল। চমকে ওঠেন রুমানা। জিজ্ঞেস করেন, ‘মানে কী’? হাসতে হাসতে সজল জবাব দেন, ‘সারপ্রাইজ’। রুমানার পাল্টা প্রশ্ন, ‘তুই এখানে কেমনে? তুই কবে আসছিস?’ সজল জানান, ‘আজকে সকালে আসছি।’ রুমানা আবার জানতে চান, ‘তুই আমাকে জানাসনি কেন?’ সজল বলেন, ‘সারপ্রাইজ দিলে মানুষ বলে!’ এরপর দুই বন্ধু খুনশুটি শুরু করেন।

এ সময় রুমানার মেয়েকে নিয়ে হাজির হন তার মা। বাচ্চাটিকে দেখিয়ে রোমানাকে বলতে শোনা যায়, ‘আমার মেয়ে।’ সজল গিয়ে বাচ্চাটিকে আদর করেন। এরপর দুই বন্ধু মিলে কিছুক্ষণ কথা বলেন। রোমানার হাতের রান্না খাওয়ার আবদার করেন সজল।

ভিডিওটির ক্যাপশনে সজল লিখেছেন, ‘তোকে জ্বালাবো না সেটাতো কোনোদিন হতে পারে না। ড্রামা কুইন। তিন বছর পর দেখা। অনেক লম্বা সময় রে বন্ধু। ভালো থাকিস সবসময়।

এছাড়া নিজের ভেরিফাইড পেইজে নিজের বড় বোনকে হঠাৎ সারপ্রাইজ দেওয়ার ভিডিও প্রকাশিত হয়েছে। তিনি ভিডিওর ক্যাপশনে লিখেন ৩ বছর পর বোনের সঙ্গে দেখা
কিছু অনুভূতি ভাষায় প্রকাশ করা যায় না।
Surprise video
Thanks
Rayana Asif
Mila Hossain
Olvive Ahmed
এ ভিডিওতে ভাই বোনের মমতার বন্ধন। ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটেছে। ভাই-বোনের মধুর সম্পর্ক ফুটে উঠেছে

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট