আসছে খায়রুল পাপনের নতুন মেগাসিরিয়াল “শারীরিক শিক্ষা”

শোবিজ ডেস্ক :দেশের জনপ্রিয় টিভি চ্যানেল “মাছরাঙা” তে প্রচারের অপেক্ষায় আছে পরিচালক খায়রুল পাপনের নতুন মেগাসিরিয়াল “শারীরিক শিক্ষা”। হয়ত স্কুল জীবনে ঐচ্ছিক কারনে সবচাইতে অবহেলিত সাবজেক্টের নাম “শারীরিক শিক্ষা”। যার গুরুত্ব অন্যান্য বিষয়ের তুলনায় একটু কম হলেও, বড় বেলায় এসে আমরা সবাই বুঝি সুস্থ থাকতে শারীরিক কসরতের কোন বিকল্প নেই। তাই তো কথায় বলে, ‘স্বাস্থ্যই সকল সুখের মূল’।

এই গল্পটি মূলত, ব্যায়ামাগারে শারীরিক কসরত করতে আসা কিছু মানুষের। যাদের জীবনের অন্যতম অপরিহার্য বিষয় ‘শারীরিক শিক্ষা’। যাদের একমাত্র ধ্যান জ্ঞান মনন সব কিছুই শরীরকে গঠন করা। নানা রকম অদ্ভুত চরিত্রে ভরপুর এই জিম। সবাই এখানে জিম করে, একে অপরের সাথে হাসি,মজা করে জিমের বাইরেও সবার যে একটা জীবন আছে সেই জীবনটাও সবাই মেইনটেইন করে। সেই জীবনেও রং বা বৈচিত্রের অভাব নেই কারো। শারিরীক শিক্ষা বিষয় হঠাৎ পরিনত হয় সামাজিক বিজ্ঞানে।

এই সিরিয়ালে অভিনয় করেছেন মারজুক রাসেল, ইরফান সাজ্জাদ, মুকিত জাকারিয়া, নাদিয়া মিম, নিশাত প্রিয়ম, আইরিন আফরোজ, সাদিয়া তানজিন, তানজিম হাসান অনিক, ইয়াসিন আরাফাত অপু, জিল্লুর রহমান, সায়েম সালেক, গুলশান-আরা-আহমেদ, শহীদ-উ-নবী, আনোয়ার হোসেন, হারুন রশিদ, শামসুন নাহার সুমি, মিনাক্ষী রায়, রুম্মান সারু, অনুভব মাহাবুব, রোদ্দুর আহমেদ, এস আই রাকিব, পিয়াশ সহ আরো অনেকে। গল্পটি চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করেছেন খায়রুল পাপন।

মেগাসিরিয়াল “শারীরিক শিক্ষা” সম্পর্কে এর পরিচালক খায়রুল পাপনের কাছে জানতে চাইলে তিনি বলেন – আমাদের দেশে এই ধরনের প্লট নিয়ে আগে কখনো কাজ হয়নি, গল্পটি মূলত ইয়ুথ বেইস যে কারনে তরুণ সমাজে এর ব্যাপক সাড়া পড়বে বলে তিনি মনে করেন। গল্পের মেকিং নিয়ে অভিনেতা অভিনেত্রীরাও খুব উচ্ছ্বসিত তারা জানান শুটিং এর সময় সবাই স্বাচ্ছন্দ্যের সাথে অভিনয় করেছেন এবং গল্পটি উপভোগ করেছেন যে কারনে একটি দুর্দান্ত কাজ পেতে যাচ্ছেন দর্শকেরা।

মেগাসিরিয়াল শারীরিক শিক্ষা আগামী ১৩ই মার্চ ২০২২ থেকে প্রতি রবিবার-বৃহস্পতিবার রাত ৯:৩০ মিনিটে প্রচারিত হবে।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট