বড় পর্দায় পদার্পণ করতে যাচ্ছেন অনিন্দিতা মিমি

শোবিজ ডেস্ক :বাণিজ্যিক ধারার চলচ্চিত্রে অভিষেক হচ্ছে মডেল-অভিনেত্রী অনিন্দিতা মিমি অভিনীত মোহাম্মদ ইকবাল প্রযোজিত এবং পরিচালিত চলচ্চিত্র ‘রিভেঞ্জ’। চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবার বাণিজ্যিক সিনেমায় অভিনয় করলেন তিনি।

প্রথমবার বড়পর্দায় অভিনয় প্রসঙ্গে মিমি বলেন, ‘রিভেঞ্জ’ ছবির প্রতিটি চরিত্র গুরুত্বপূর্ণ। যেমন আমি ‘জুন’ নামের একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছি। চরিত্রের ব্যাপ্তি খুব বেশি নয়, তবে আমার চরিত্রটিকে ঘিরেই পুরো গল্প আবর্তিত হয়েছে। ‘জুন’ না থাকলে ‘রিভেঞ্জ’ সিনেমার অন্য চরিত্রগুলোর সম্পর্কই তৈরি হতো না। পরিচালক ইকবাল ভাই যখন প্রথম দিন আমাকে চরিত্রটি সম্পর্কে বললেন, মুগ্ধ হয়েছিলাম। মিশা সওদাগর,দীপা খন্দকার,রোশান ভাইয়ার সঙ্গে কাজ করার অভিজ্ঞতাও ছিল দারুণ। নতুন হিসেবে আমাকে কাজের সময় অনেক সাপোর্ট করেছেন। সবাই খুব দরদ ও পরিশ্রম করে এ চলচ্চিত্রে কাজ করেছেন। আশা করছি দর্শক অনেক দিন পর মন ছুঁয়ে যাওয়ার মতো একটি চলচ্চিত্র পাবেন।

সম্প্রতি, মাদারীপুর জেলার শিবচর থানার ব্যাপারীর চর এলাকায় শেষ হয়েছে ‘রিভেঞ্জ’ সিনেমার শুটিং।

এ সিনেমায় রোশান-বুবলী ছাড়াও এতে আরও অভিনয় করেছেন জনপ্রিয় খল-অভিনেতা মিশা সওদাগর, কাজী হায়াৎ, দীপা খন্দকার, প্রমুখ। আগামী ঈদুল ফিতরে ‘রিভেঞ্জ’ ছবিটি মুক্তি পেতে পারে বলে জানিয়েছেন পরিচালক এম ডি ইকবাল।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট