শ্রেষ্ঠ গায়িকা হিসেবে ২৭তম ট্রাব অ্যাওয়ার্ডে ভূষিত হলেন আঁখি আলমগীর

রিফাত রাহুল খাঁন :সংগীতে বিশেষ অবদানের জন্যে শ্রেষ্ঠ গায়িকা হিসেবে
পুরস্কৃত হলেন আঁখি আলমগীর । তিনি পেয়েছেন টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব) অ্যাওয়ার্ড। ১৯ নভেম্বর

জমকালো আয়োজনে প্রদান করা হয়েছে ২৭তম ট্রাব অ্যাওয়ার্ড। চলচ্চিত্র, টেলিভিশন, সংগীত, মঞ্চ নাটক, সাংবাদিকতায় ৫০ জনকে এই সম্মাননা দিয়েছে ট্রাব।

রাজধানীর ঢাকা ক্লাবে তার হাতে সম্মাননা তুলে দেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, সাংসদ অ্যাডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন, সাংসদ ফাখরুল ইমাম প্রমূখ।

সম্মাননা গ্রহণ করে সংগীতশিল্পী আঁখি আলমগীর বলেন ; যে কোনো স্বীকৃতি কাজের গতি বাড়িয়ে দেয়। আমি অনুপ্রাণিত, আনন্দিত। আমাকে সম্মাননা প্রদানের জন্য ট্রাব সংশ্লিষ্টদের ধন্যবাদ ও ভালোবাসা জানাচ্ছি।

ট্রাবের সভাপতি সালাম মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক সংস্কৃতি প্রতিমন্ত্রী ও উদযাপন কমিটির চেয়ারম্যান সৈয়দ দিদার বখত, মঞ্চসারথী আতাউর রহমান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন সভাপতি ওমর ফারুক, ট্রাবের প্রতিষ্ঠাতা সভাপতি কবি হাসনাইন সাজ্জাদী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উদযাপন কমিটির সদস্য সচিব দেওয়ান হাবিবুর রহমান।

অনুষ্ঠানে উপস্থিত হয়ে আজীবন সম্মাননা গ্রহণ করেন নঈম নিজাম, মুকিত জাকারিয়া বাবু, সাজ্জাদ মাহমুদ (মরণোত্তর)। এছাড়া আরও সম্মাননা গ্রহণ করেন জাহিদ হাসান, অধরা খান, মেহজাবিন চৌধুরী, জোভান, তাসনিয়া ফারিণ, রাজরিপা, শওকত আলী ইমন, বিনোদন সাংবাদিকতায় আল কাছির প্রমুখ।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট