কাজের সংখ্যার চেয়ে ; কাজের গুণগত মানটাকে এগিয়ে রাখতে পছন্দ করি : রুহী

নৃত্যশিল্পী; মডেল ও
অভিনয়শিল্পী নুসরাত জান্নাত রুহী। বেশ কয়েক বছর ধরে টেলিভিশন নাটকে দূর্দান্ত অভিনয় করে যাচ্ছেন এই গ্ল্যামার কন্যা। ক্যারিয়ারে জনপ্রিয় সব অভিনেতাদের সাথে স্ক্রিন শেয়ার করে দর্শকদের তিনি উপহার দিয়েছেন বেশকিছু দর্শকনন্দিত নাটক। বর্তমান সময়ে রুহী সিঙ্গেল নাটকের পাশাপাশি ব্যস্ত আছেন বেশ কয়েকটি ধারাবাহিক নাটকের শুটিং নিয়ে।

রুহী অভিনীত সজীব মাহমুদ পরিচালিত বাংলাভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘মমতাজ মহল’। এটি প্রতি মঙ্গল ও বুধবার রাত ৮.১৫ মিনিটে প্রচার হচ্ছে। এটিএন বাংলায় রুহী অভিনীত মোহন খান পরিচালিত ‘নীড় খোঁজে গাঙ্গচিল’ও একই দিনে রাত ১১.২০ মিনিটে প্রচার হচ্ছে। এছাড়াও নতুন কিছু ধারাবাহিকে রুহী অভিনয় শুরু করেছেন।

সজীব মাহমুদ পরিচালিত ক্রাউন ক্রিয়েশনস ও ডেডলাইন এন্টারটেইনমেন্ট প্রযোজিত সময়ের আলোচিত ধারাবাহিক নাটক ‘আকবর দ্যা কিং’- এ তিনি অভিনয় করছেন ভিন্নধর্মী একটি চরিত্রে। একই পরিচালকের ‘উগান্ডাপুর’ ও ‘হৈ চৈ ডটকম’ শিরোনামের দুটি ধারাবাহিকে ভিন্ন দুটি চরিত্রে রুহীকে দেখা যাবে বলে জানান তিনি। এটিএন বাংলায় রুহীর অভিনীত সঞ্জীব দাস পরিচালিত প্রচারের অপেক্ষায় আছে ‘আলো আঁধার’ শিরোনামের ধারাবাহিকটি। এই নাটকে তিনি অভিনেতা আনিসুর রহমান মিলনের বিপরীতে অভিনয় করেছেন।

এছাড়াও সম্প্রতি রুহী অঞ্জন আইচ পরিচালিত মজার একটি নাটকে অভিনয় করেছেন। ‘বউ ফেরত চাই না’ শিরোনামের এই নাটকে তাকে ভিন্ন একটি চরিত্রে দেখা যাবে।

সমসাময়িক ব্যস্ততা নিয়ে রুহী বলেন, আমি মূলত নাচের মানুষ হলেও অভিনয় আমার নেশা। এখন দর্শক অনেক নাটক দেখেন। কাজের মাধ্যম এখন শুধু টেলিভিশনের মধ্যে সীমাবদ্ধ নেই। ডিজিটাল তথা অনলাইন মাধ্যমে এখন প্রচুর কাজ প্রচার হচ্ছে এবং তা দর্শক দেখছেন। আমি এখন যে কয়টি ধারাবাহিকে অভিনয় করছি তার প্রত্যেকটির একটি থেকে আরেকটির চরিত্র ভিন্ন। আরো কিছু ধারাবাহিক নাটকে অভিনয়ের কথা চলছে। সিঙ্গেল নাটকও করছি। আমি বরাবরই একটু বেছে বেছে কাজ করে থাকি। আমি আসলে কাজের সংখ্যার চেয়ে গুণগত মানটাকে এগিয়ে রাখতে পছন্দ করি

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট