সাইবার বুলিংয়ের শিকার শিল্পী তানিশা খান

এ সময়ের প্রতিভাবান গায়িকা তানিশা খান সম্প্রতি সাইবার বুলিংয়ের শিকার হোন। এ দুর্ঘটনা মূলত তারই এক পরিচিতজন ঘটিয়েছেন বলে জানা গেছে। নুরুন্নাহার আশা নামে তার এক বান্ধবীর সাথে নিয়মিত কথা ও ফেসবুকে ক্ষুদেবার্তা আদান প্রদান হতো। যেখানে মাঝে মাঝে নিজেদের নানা বিষয় আদান প্রদান করতেন। সম্প্রতি তার বান্ধবী তানিশার কয়েকটি ছবি সামাজিক যোগাযোম মাধ্যমে প্রকাশ করেন। যার ফলে গায়িকা তানিশার আত্মীয় স্বজন ও নিজের আত্মসম্মানে আঘাত আসে। নিজেও দাবি করেন তার ক্যারিয়ার ও ইমেজ নষ্ট করার জন্যই এটি করা হচ্ছে। এ অযাচিত দূর্ঘটনা সহ্য করতে না পেরে আত্মহত্যা করার সিদ্ধান্ত নেন। আজ (শুক্রবার) নিজের ফেসবুক একাউন্টে আত্মহত্যা করবেন বলেও পোস্ট করেন।

এবং এর জন্য নুরুন্নাহার আশা নামে তার বান্ধবী দায়ী বলেও তিনি পোস্টে লিখেন। তবে পরবর্তিতে তার কাছের কয়েকজন পরিচিত মানুষের সহযোগীতায় নিজেকে সামলানোর চেষ্টা করেন এবং ধীরে ধীরে স্বাভাবিক হোন। তবে ভবিষ্যতে কি হবে এ নিয়ে টেনশনে ছিলেন যার ফলে থানায় জিডি করেন তিনি, যার নাম্বার ৩৩।

এ প্রসঙ্গে গায়িকা তানিশা খান বলেন, আমি টেলিভিশন মিডিয়ার একজন নিয়মিত শিল্পী। আমার সামাজিক ইমেজ নষ্ট করার জন্য কে বা কারা যেন শুটিং থেকে ধারণকৃত ছবি এবং ভিডিও নোংরা ক্যাপশনযুক্ত করে ফেক পেজ বানিয়ে সেটা থেকে বুস্ট দিয়ে আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার চেষ্টা শুরু করেছে৷ আমি এসব দেখে খুবই ভেঙ্গে পড়েছি এবং মেনে নিতে পারছি না। আইনগত পদক্ষেপ করার চিন্তাকরছি৷ এ বিষয় সবার সহযোগীতা চাই।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট