সিমরিন লুবাবার কণ্ঠে ভাইরাল ‘মানিকে মাগে হিথে’

শোবিজ ডেস্ক :এ ছোট্ট বয়সেই অসংখ্য জনপ্রিয় বিজ্ঞাপনে কাজ করেছেন শিশুশিল্পী সিমরিন লুবাবা৷ অনন্য প্রতিভার অধিকারী লুবাবা প্রখ্যাত মঞ্চ-টেলিভিশন অভিনেতা আবদুল কাদেরের নাতনি। তাই দাদার অনুপ্রেরণায়ই খুব অল্প বয়স থেকেই লাইট ক্যামেরার দুনিয়ায় লুবাবা শিশুশিল্পী হিসেবে পেয়েছে ব্যাপক পরিচিতি। অভিনয়ের পাশাপাশি গানও গাইতেন পারেন লুবাবা।তার গাওয়া বেশ কয়েকটি কভার গান ইতিমধ্যে শ্রোতারা পছন্দ করছেন।

সম্প্রতি লুবাবা তার কণ্ঠে তুলেছেন নতুন একটি কভার গান। গানটির অনলাইন প্রকাশের নেটের দুনিয়ায় ভাইরাল।

শ্রীলংকান শিল্পী ইয়োহানির গাওয়া ‘মানিকে মাগে হিথে’ গানটি লুবাবা নিজের কণ্ঠে কভার করছেন।

লুবাবা জানান, এই গানটি তিনি প্রথম শুনেছিলেন তার ভাইয়ের কাছে। ভাষা না বুঝলেও সেটা ভালো লেগে যায় তার। মন দিয়ে গানটি শোনার পর লুবাবা সিদ্ধান্ত নেন, এটি কভার করবেন।

‘মানিকে মাগে হিথে’ গানটি মূলত শ্রীলংকান র‍্যাপার ইয়োহানির গাওয়া। গত কয়েক দিনে উপমহাদেশের সমস্ত দেশে এই গান ভাইরাল হয়েছে। বিভিন্ন ভাষায় গানটির অসংখ্য কভার হয়েছে। তবে লুবাবা গানটি শ্রীলংকান ভাষাতেই গেয়েছেন। এবং তার কণ্ঠে গাওয়া গানটিও প্রশংসিত হচ্ছে।

লুবাবার জন্য এই গানের নতুন সংগীতায়োজন করেছেন শিহাব আশরাফুল। গানটি নিয়ে ছোট্ট গায়িকার ভাষ্য, ‘আমি একটু ভয়ে ছিলাম। ওই ভাষায় গাইতে পারব কি না! কিন্তু রেকর্ড করার সময় যখন গাইলাম, তখন আমার অনেক মজা লেগেছে। গান গেয়ে শেষ করার পর মনে হলো, আমি কীভাবে অন্য দেশের ভাষায় গাইলাম! আমার বিশ্বাস হচ্ছিল না যে আমি গেয়েছি।’

উল্লেখ্য, লুবাবা বর্তমানে নিয়মিত নাটক ও বিজ্ঞাপনে কাজ করছেন। এছাড়া অভিনয় করেছেন অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত ‘রিকশা গার্ল’, আশরাফ শিশিরের ‘৫৭০’, অনন্ত জলিলের ‘নেত্রী দ্য লিডার’সহ বেশকিছু চলচ্চিত্রে।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট