শীঘ্রই মুক্তি পাচ্ছে সংগীত শিল্পী ‘রাজিব শাহ’ এর নতুন মিউজিক ভিডিও “এতদিন পরে”

বিনোদন ডেস্ক: ফোক যুবরাজ সংগীতশিল্পী রাজীব শাহ্‌ এবার নিয়ে আসছেন ভিন্নধারার একটি মিউজিক ভিডিও।আধুনিক ও যুগোপযোগী এই মিউজিক ভিডিওতে শিল্পী রাজিব শাহ্ নিজেই অভিনয় করেছেন।”এতদিন পরে” শিরোনামে এই গানটি লিখেছেন ও সুর করেছে রাসেদ।মিউজিক করেছেন,এ এইচ জীবন এবং মিস্ক ও মাস্টারিং এর মাধ্যমে এই অসাধারণ গানটির পূর্ণাঙ্গ রূপ দান করেন বিখ্যাত সঙ্গীতশিল্পী ও মিউজিক কম্পোজার এফ এ সুমন।

শিল্পীর রাজিব শাহ্ এর সাথে কথা বলে জানা যায়,এই কাজে সে সর্বোচ্চ শ্রম দিয়েছে এবং এটি তার এ পর্যন্ত সবথেকে উন্নত,আধুনিক ও সেরা মিউজিক ভিডিও হতে যাচ্ছে।শিল্পী এও বলেন যে,আমি জি এম মাল্টিভিশন এর কাছে কৃতজ্ঞ।তারা আমার গানটিকে ভালবেসে এত সুন্দর একটা রূপদান করবে,আমি ভাবতেও পারিনি।

এই গানটির চিত্রনাট্য ও পরিচালনায় ছিলেন এরফান শাহ্ বাবু।চিত্রগ্রহণ ও সম্পাদনা করেছেন গুণী চিত্রগ্রাহক ও সম্পাদক এমএ সোবাহান।পোস্ট প্রোডাকশন জি এম মাল্টিভিশন।
নির্মাতা এরফান শাহ্ বাবু জানান,ফোক যুবরাজ রাজিব শাহ এর ভক্তবৃন্দরা এবার চমকে যাবে!তাদের ভালোবাসার শিল্পী যুবরাজ রাজিব শাহ্ কে আমি একেবারে নতুন রূপে উপস্থাপন করেছি।
একজন ডক্টর তার হারিয়ে যাওয়া ভালোবাসার মানুষকে বহুদিন পরে ফিরে পায় তাও রোগীর বেসে!এই গল্পে ডক্টর এর চরিত্রে অভিনয় করেছেন রাজিব শাহ এবং রোগী চরিত্রে অভিনয় করেছেন মডেল সংযুক্তা রায়।নির্মাতা বলেন,রাজিব শাহ্ ও সংযুক্তা রায় এর অভিনয়ে আমি মুগ্ধ।আশা করি দর্শকদের মনে জায়গা করে নিবে এই মিউজিক ভিডিওটি।

গুনি চিত্রগ্রাহক ও সম্পাদক এম এ সোবহান বলেন,এবার দর্শকদের মাঝে একটি ধামাকা আসতে যাচ্ছে সবাই অপেক্ষা করুন। সিঙ্গার রাজিব শাহ্ কে আমরা যেভাবে উপস্থাপন করেছি,দর্শকরা আগে কখনো তাকে এমন ভাবে দেখিনি।আশাকরি ভিডিওটি সবার কাছে ভালো লাগবে।

“এতদিন পরে”শিরোনামে এই নতুন গান টি আগামী বৃহস্পতিবার “রাজীব শাহ্ মিউজিক ক্লাব” এর ইউটিউব চ্যানেলে অবমুক্তি করা হবে বলে জানান রাজীব শাহ্‌।

সদ্য প্রকাশিত

নতুন মৌলিক গান নিয়ে আসছেন পুষ্পিতা

আগামী ১৯ শে জানুয়ারি, ২০২২, বুধবার তরুণ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী ও চ্যানেল আই ক্ষুদে গানরাজ চ্যাম্পিয়ন খ্যাত নুজহাত সাবিহা পুষ্পিতা'র নতুন মৌলিক...

ইউটিউবে প্রকাশিত হলো ঈশিকার ‘অনেক ভালোবাসি’

শোবিজ ডেস্ক :অবশেষে নিজের আয়োজনে প্রথম মৌলিক গান প্রকাশ করলেন ঈশিকা। গত বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) ধ্রুব মিউজিক স্টেশন থেকে উন্মুক্ত করা হয়...

কাল মুক্তি পাচ্ছে পিয়া ‘র ‘ছিটমহল’

কাল ১৪ জানুয়ারি শুক্রবার এইচ আর হাবিব পরিচালিত ‘ছিটমহল’ সিনেমাটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। সিনেমাটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য পরিচালকের নিজের। এতে...

দর্শকদের ভালো মানসম্মত কাজ উপহার দিতে চান নবাগত মডেল ও অভিনেত্রী সুমাইয়া

ছোটবেলা থেকে তরুণ প্রজন্মের নবাগত মডেল ও অভিনেত্রী সুমাইয়া'র শোবিজে কাজ করার প্রবল ইচ্ছে। তিনি জানান ;শাবনুর আপুর অভিনয় দেখতাম আর ভাবতাম...

সম্পর্কিত পোস্ট