ছয়শিল্পী কোটির ক্লাবে!

‘নয়া দামান’, ‘সখি গো আমার মন ভালা না’, ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’, ‘চেংড়া বন্ধুয়া’, ‘আমি সাজাবো তোমারে’, ‘আজ পাশা খেলবো রে শ্যাম’-গানগুলো আরটিভি ও ইউটিউব চ্যানেল আরটিভি মিউজিক হয়ে মানুষের মুখে মুখে ঘুরছে।
আরটিভির জনপ্রিয় অনুষ্ঠান ‘ফোক স্টেশন’-এর এই গানগুলো নিয়মিত আপলোড হতো আরটিভি মিউজিকে। তার মধ্যে ৬ জন শিল্পীর বেশ কয়েকটি গান কোটি ভিউ ছাড়িয়েছে। সেই শিল্পীরা হলেন-সালমা, লায়লা, শফি মন্ডল, অংকন, শারমিন এবং সাদিয়া লিজা।
সালমাঃ

‘আইলারে নয়া দামান আসমানেরও তেরা/ বিছানা বিছাইয়া দেও শাইল ধানের নেড়া/ দামান বও দামান বও।’ সিলেটি আঞ্চলিক ভাষার গানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। আরটিভি মিউজিকের আয়োজনে গানটিতে কণ্ঠ দেন সালমা। যা ইতোমধ্যেই ইউটিউবে ১ কোটি ভিউ অতিক্রম করেছে।

লায়লাঃলায়লার ‘সখি গো আমার মন ভালা না’ শহর কিংবা গ্রাম সর্বত্র ছড়িয়ে পড়েছে। বিশেষ করে বাঙালির ফোক গানের প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ আরও একবার প্রমাণ করেছে গানটি। ইউটিউবে গানটি ৫ কোটি ৭৬ লাখের বেশিবার দেখা হয়েছে। এছাড়া তার আরও দুটি গান কোটি ভিউ ছাড়িয়েছে।

শফি মন্ডলঃ
দেশের প্রখ্যাত সংগীতশিল্পী শফি মন্ডল। বাউল গানে তার খ্যাতি রয়েছে। নন্দিত এই বাউলশিল্পীর কন্ঠে ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’ গানটি কোটির ঘর ছাড়িয়েছে। গানটির ভিউ বর্তমানে ১ কোটি ৯৩ লাখের বেশি।

অংকনঃ

নিজের কণ্ঠের জাদুতে এরইমধ্যে বেশ পরিচিতি পেয়েছেন অংকন ইয়াসমিন। তার গাওয়া ‘চেংড়া বন্ধুয়া’ শিরোনামের গানটি ২ কোটি ১৪ লাখের বেশি শ্রোতার কাছে পৌঁছে গেছে।

সাদিয়া লিজাঃ
দেশের প্রতিশ্রুতিশীল সংগীতশিল্পী সাদিয়া সুলতানা লিজা। এই গায়িকার কন্ঠে ‘আজ পাশা খেলবো রে শ্যাম’ ১ কোটি ৭ লাখের বেশি বার দেখা
হয়েছে।

শারমিনঃ
কণ্ঠের মায়াবী সুরের জালে শ্রোতাদের মাতিয়ে রাখেন শারমিন। তার কন্ঠে ‘আমি সাজাবো তোমারে’ ১ কোটি ৭৪ লাখের বেশি ভিউ হয়েছে।
এই গানগুলো ছাড়াও আরও বেশ কয়েকজন উল্লেখযোগ্য শিল্পীর গান কোটি ভিউয়ের কাছাকাছি পৌঁছে গেছে। তার মধ্যে হৈমন্তী রক্ষিত দাসের ‘নেশা লাগিলো রে’ গানের ভিউ ৯৫ লাখের বেশি। উল্লেখিত সবকটি গানের সংগীত পরিচালনা করেছেন জে কে মজলিশ এবং অনুষ্ঠানটি প্রযোজনা ও ভিডিওগুলো পরিচালনা করছেন নূর হোসেন হীরা।

সদ্য প্রকাশিত

আলিফের ‘আলিফিয়া স্কোয়াড’

রিফাত রাহুল খাঁন :তরুণ প্রজন্মের অন্যতম জনপ্রিয় নাচের প্রশিক্ষক ও কোরিওগ্রাফার আলিফ। তিনি জানান;তেরেন্স লুইস ড্যান্স কোম্পানিতে নাচে উচ্চতর প্রশিক্ষন নিয়ে দেশে...

অভিনেত্রী সূচনা শিকদারের ব্যস্ততা…

শোবিজ ডেস্ক :সূচনা শিকদার বর্তমান সময়ে একজন ব্যস্ততম অভিনেত্রী।বাংলা নাটকের দর্শকদের কাছে পরিচিত ও প্রিয়মুখ। ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে তিনি ইতিমধ্যেই...

বর্ণাঢ্য আয়োজনে আবারো যাত্রা শুরু করলো ভেলা অ্যাস্থেটিকস

শোবিজ ডেস্ক :বিশ্বমানের লেজার কেয়ার সেবা নিয়ে জমকালো আয়োজনে যাত্রা শুরু করলো ভেলা অ্যাস্থেটিকস, রবিবার সন্ধ্যায় (২৬ সেপ্টেম্বর ২০২১) বনানীতে একঝাঁক তারকাদের...

নতুন মিউজিক ভিডিও নিয়ে আসছেন সোহানা নদী

শোবিজ ডেস্ক :তরুণ প্রজন্মের প্রতিভাবান মডেল ও অভিনেত্রী সোহানা নদী। নিজের সুনিপুণ অভিনয় শৈলী ও সৌন্দর্য দিয়ে শোবিজে নিজেকে অধিষ্ঠিত করার চেষ্টা...

সম্পর্কিত পোস্ট