দেশীয় সংস্কৃতিকে বিশ্বের সামনে তুলে ধরতে চান মডেল অ্যাঞ্জেলা ডি’ কস্টা

রিফাত রাহুল খাঁন :
ছোটবেলা থেকেই মিডিয়াতে কাজ করার ইচ্ছা মডেল অ্যাঞ্জেলা ডি’ কস্টার ।ছোটবেলা থেকেই স্বপ্ন দেখতেন তিনি যে দেশের জন্য কিছু করব । তিনি জানান আমি আমার নিজের দেশকে , দেশের কালচারকে রিপ্রেজেন্ট করব।
তিনি তিন বছর ধরে কাজ করছেন৷ কাজের শুরু সম্পর্কে বলেন-.আমি ফ্যাশন শো দিয়ে আমার যাত্রা শুরু করেছিলাম।তারপর বিভিন্ন ব্রান্ড এ ফটোশুট,ওভিসি । এখন বিভিন্ন জায়গা থেকে ভিসুয়াল অফারও আসছে। আশা করি সামনে আরও ভাল কিছু করবো। পরিবারের সহযোগিতা সম্পর্কে বলেন- মিডিয়ার ক্ষেত্রে আমার বাবা-মার সাপোর্ট একদমই ছিলো না। আমার ফ্যামিলি তে কেউ মিডিয়াতে কাজ করতো না। আমার ফ্যামিলি আমাকে নিয়ে একটু conservativeছিল। এদেশে বেশির ভাগ মানুষ মডেলিং কে মেইন প্রফেশন হিসেবে গণ্য করেনা। আমাকে অনেক কথাই বলত যে এদেশে মডেলিং এর কোন carrierনেই । তবে তারা আমাকে সাপোর্ট না করলেও কখনো জোর করতো না। নতুনদের নিয়ে বলেন একটা কথাই বলতে চাই, মিডিয়াতে জায়গাটা অনেক কঠিন। যারা নতুন তাদের কাজ করার আগ্ৰহটা একটু বেশি থাকে। যার জন্যে misguide হওয়ার সম্ভাবনা বেশি থাকে। কারণ এখানে মানুষ প্রলোভন দেখায় বেশি। আগ্ৰহ থাকা ভালো তবে quality বুঝে ভেবে চিন্তে move করা better..
আমি তখন ইন্টার মিডিয়েটে পড়ি তখন আমার মডেলিংstart করি। এখন অনার্স রানিং চলছে।তার
প্রিয় রং নীল আর কালো। প্রিয় অভিনেতা শাহরুখ খান। আর প্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।তিনি আরও বলেন
আমি ভিসুয়ালে খুব কম কাজ করেছি। আমি ফ্যাশন ইন্ডাস্ট্রি তেই reknown বেশি। এখনো অনেক কিছু করার বাকি আছে আশা করি ভালো কিছকারণ মডেলিং ছাড়া আমার জীবনে অন্য কিছু হওয়ার স্বপ্ন ছিল না। যদি মডেলিং না করতাম তাহলে আমি পাইলট হতাম। কারণ এটা আমার বাবা মার স্বপ্ন ছিল।
অবসর সময় তিনি বই পড়েন ঘুরতে যান , শপিং করেন পরিবারকে সময় দেন। ভবিষ্যৎ পরিকল্পনা প্রসঙ্গে তিনি জানান –

শেষে একটা কথাই বলতে চাই, ভবিষ্যৎ পরিকল্পনা বলতে যাতে আমার দেশকে শুধু দেশের মধ্যে নয় পুরো পৃথিবীতে রিপ্রেজেন্ট করতে পারি। দেশের কালচারকে বিশ্বের সামনে তুলে ধরতে পারি। যাতে নতুন কিছু করতে পারি। ভক্তদের উদ্দেশ্যে বলছি তারা যাতে সবসময় আমাকে সাপোর্ট করে।
সবাই বসে সুস্থ থাকবেন নিরাপদে থাকবেন ।
ধন্যবাদ

ছবি সংগৃহীত

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট