বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন শিল্পী সানাম সুমি ; নতুন জীবনের জন্য চাইলেন দোয়া

বিয়ে করলেন জনপ্রিয় সংগীত শিল্পী সানাম সুমি। অনেক দিনের বন্ধু ব্যবসায়ী মুর্শিদুল ইসলামকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন তিনি। দুজনার বাড়ি এক জেলা জয়পুরহাটে।

বিয়ের কয়েকটি ছবি নিজের ফেসবুকে শেয়ার করেছেন সুমি। সেখানে তিনি লেখেছেন ‘নতুন জীবন, বিয়ে করেছি, সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

বিয়ে বিষয় নিশ্চিত করে সানাম সুমি রেডটাইমসকে বলেন- অনেক প্রস্তাব তার এসেছিল। বেশীরভাগ প্রবাসী পাত্রের । অনেক ভেবে বন্ধুকেই জীবন সঙ্গী করেছি । কারণ সে তাকে বোঝে ।

মিউজিক ও রাজনীতিতে ক্যারিয়ার আছে সানাম সুমির । এ সব কাজে তাকে অনুপ্রেরণা দেন মুর্শিদুল ইসলাম । লকডাউনের পরেই তারা আনুষ্ঠানিকতায় যাবেন ।

বিটিভির জনপ্রিয় কণ্ঠশিল্পী সুমি আক্তার সানাম সুমি নামে পরিচিত । গান গেয়ে সুমি তার নামের অর্থকে সার্থক করেছেন। প্লে মিউজিক প্রডাকশনের কর্ণধার সুমি দীর্ঘদিন ধরে গান করছেন। প্রকাশক হয়েছেন বিনোদনভিত্তিক অনলাইন মিডিয়া প্লে মিউজিক এর ।

তার জনপ্রিয় গানগুলোর মধ্যে রয়েছে, প্রেম আমার, পাতা ঝরা কথা। এছাড়া বিভিন্ন জনপ্রিয় নাটক প্রযোজনাও করেছেন তিনি। বঙ্গবন্ধুকে নিয়ে করা তার উল্লেখযোগ্য গানের মধ্যে আছে – যদি রাত পোহালে শোনা যেত বঙ্গবন্ধু মরে নাই …।

আওয়ামীলীগের রাজনীতিতে জড়িত সানাম সুমি জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা আসনে একজন প্রার্থী ছিলেন ।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট