পারিবারিক মূল্যবোধের গল্প ‘নতুন ঠিকানায়’

নির্মিত হলো ঈদের একক নাটক ” নতুন ঠিকানায় ” নাটকটি পরিচালনা করেছেন শামীম রেজা জুয়েল এবং রচনা করেছেন জায়েদ জুলহাস।

নাটকটি ঢাকার উত্তরায় বিভিন্ন লোকেশনে শুটিং করা হয়েছে। নাটকটিতে অভিনয় করেছেন, ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, জেরিন খান রত্না, নীলা ইসলাম, জায়েদ জুলহাস, তাহমিনা সঙ্গীতা। চিত্রগ্রাহক-রাজন রম, নির্বাহী প্রযোজক এন.এফ. আজমীর। নাটকটি ঈদের তৃতীয় দিন শুক্রবার রাত ৯:৫০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে।

ইরফান সাজ্জাদ গণমাধ্যমকে বলেন, “লকডাউনের কারণে বেশি নাটকের শুটিং করছি না। ঈদের ” নতুন ঠিকানায় ” নাটকটি বেশ ভালো ভাবে স্বাস্থ্যবিধি মেনে আমরা শুটিং করেছি। নাটকটিতে পারিবারিক মূল্যবোধের গল্প আছে । আশা করি নাটকটি দর্শকদের ভালো লাগবে।

তাসনুভা তিশা বলেন, ” অনেকদিন পর অসাধারণ একটি গল্পে কাজ করেছি, যেখানে একজন নারী মা হতে না পারার কারণে সংসার জীবনে নেমে আসা অন্ধকারের গল্প তুলে ধরা হয়েছে । কোভিড ১৯ এর কারনে বেশি কাজ করছি না। শামীম রেজা জুয়েল ভাইয়ের ঈদের একক নাটক ” নতুন ঠিকানায় ” নাটকটিতে কাজ করেছি । তিশা আরো বলেন ঈদের বেশ কিছু নাটকে কাজ করছি , তবে এই নাটকটিতে কাজ করে আমি তৃপ্তি পেয়েছি ।

নাটকটির পরিচালক বলেন,” ঈদকে সামনে রেখে আমি এই নাটকে একটি পারিবারিক মূল্যবোধের গল্প বলার চেষ্টা করেছি । পারিবারিক ও সামাজিক চাওয়া পাওয়ার কাছে হেরে যাওয়া একজন নারির জীবনের গল্প এই নাটকটিতে তুলে ধরেছি । আশা করি দর্শকদের বেশ ভালো লাগবে।

নাটকে গল্পে দেখা যাবে,”ভালোবেসে বিয়ে হয়েছিলো আইরিন ও সজলের। ৬ বছরের সংসার নিজের মতো করে গুছিয়ে নিয়েছে আইরিন। শাশুড়ি, আত্মীয়-স্বজন সবার মধ্যমনি সে। একমাত্র ননদ খুশির সাথে ভাবীর বোনের মতো সম্পর্ক। সবই তো ঠিক ছিলো, কিন্তু হঠাৎ সবার কী এমন হলো? ননদ ছাড়া বাকী সবাই বদলে যেতে শুরু করলো। এখন আর আইরিনকে কেউ গুরুত্ব দেয় না। আর সবার সাথে সজলও বদলে গেছে। দিশেহারা আইরিন বুঝে উঠতে পারছে না কি করবে ? এদিকে মা ছেলের দ্বিতীয় বিয়ের জন্য পাত্রীও ঠিক করে ফেলেছে। তাই কৌশলে এবার ঈদটা আইরিনকে বাপের বাড়ী পাঠানোর সিদ্ধান্ত হয়। আইরিন ব্যাপারটা জেনে যায় কিন্তু মুখে কিছু না বললেও ভেতরে ভেতরে ভেঙেচুড়ে যেতে থাকে। এভাবেই এগুতে থাকে ” নতুন ঠিকানায়” নাটকের গল্প ।

সদ্য প্রকাশিত

কথিত মডেল পরিচয়ধারী দুই নারী সম্পর্কে যা বললেন জনপ্রিয় মডেল আঁখি আফরোজ!

‘যাদের কখনও দেখিও নাই, নামও শুনি নাই তারাই এই অনৈতিক কাজগুলো করছেন। মৌ আক্তার নামে যার কথা শোনা যাচ্ছে তার নাম কখনও...

১০০-১৫০ সুন্দরী রমণী ছিল পিয়াসার অধীনে

বিপথগামী মডেল ফারিয়া মাহবুব পিয়াসার অধীনে ছিল ১০০ সুন্দরী। তাদের দিয়ে ধনীর দুলালদের নিজের ফাঁদে ফেলতেন পিয়াসা। ব্ল্যাকমেলিং করে দিনের পর দিন...

স্বামীর কারণে সমালোচিত শিল্পা, কোটি কোটি টাকার ক্ষতি

বর্তমানে ভারতীয় গণমাধ্যমগুলো শকুনের মতো দৃষ্টি রেখেছে কুন্দ্রা পরিবারের ওপর। কারণ এই পরিবারেরই যে সবচেয়ে আলোচিত ব্যক্তিটি এখন জেলের ঘানি টানছেন। ২০০৯...

বিশ্বের অন্যতম জাদুঘর ‘মিউজিয়াম অব দ্য ফিউচার’

দুবাইয়ের অবিশ্বাস্য ভবন, রেকর্ড ভাঙা কীর্তি এবং প্রযুক্তিগত বিস্ময়ের ক্ষেত্রে ক্রমাগত বিকশিত হচ্ছে দেশটি। যা দুবাইয়ের সীমানা পেরিয়ে বিশ্বে ছড়িয়ে পড়ছে। এখন,...

সম্পর্কিত পোস্ট