পারিবারিক মূল্যবোধের গল্প ‘নতুন ঠিকানায়’

নির্মিত হলো ঈদের একক নাটক ” নতুন ঠিকানায় ” নাটকটি পরিচালনা করেছেন শামীম রেজা জুয়েল এবং রচনা করেছেন জায়েদ জুলহাস।

নাটকটি ঢাকার উত্তরায় বিভিন্ন লোকেশনে শুটিং করা হয়েছে। নাটকটিতে অভিনয় করেছেন, ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, জেরিন খান রত্না, নীলা ইসলাম, জায়েদ জুলহাস, তাহমিনা সঙ্গীতা। চিত্রগ্রাহক-রাজন রম, নির্বাহী প্রযোজক এন.এফ. আজমীর। নাটকটি ঈদের তৃতীয় দিন শুক্রবার রাত ৯:৫০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে।

ইরফান সাজ্জাদ গণমাধ্যমকে বলেন, “লকডাউনের কারণে বেশি নাটকের শুটিং করছি না। ঈদের ” নতুন ঠিকানায় ” নাটকটি বেশ ভালো ভাবে স্বাস্থ্যবিধি মেনে আমরা শুটিং করেছি। নাটকটিতে পারিবারিক মূল্যবোধের গল্প আছে । আশা করি নাটকটি দর্শকদের ভালো লাগবে।

তাসনুভা তিশা বলেন, ” অনেকদিন পর অসাধারণ একটি গল্পে কাজ করেছি, যেখানে একজন নারী মা হতে না পারার কারণে সংসার জীবনে নেমে আসা অন্ধকারের গল্প তুলে ধরা হয়েছে । কোভিড ১৯ এর কারনে বেশি কাজ করছি না। শামীম রেজা জুয়েল ভাইয়ের ঈদের একক নাটক ” নতুন ঠিকানায় ” নাটকটিতে কাজ করেছি । তিশা আরো বলেন ঈদের বেশ কিছু নাটকে কাজ করছি , তবে এই নাটকটিতে কাজ করে আমি তৃপ্তি পেয়েছি ।

নাটকটির পরিচালক বলেন,” ঈদকে সামনে রেখে আমি এই নাটকে একটি পারিবারিক মূল্যবোধের গল্প বলার চেষ্টা করেছি । পারিবারিক ও সামাজিক চাওয়া পাওয়ার কাছে হেরে যাওয়া একজন নারির জীবনের গল্প এই নাটকটিতে তুলে ধরেছি । আশা করি দর্শকদের বেশ ভালো লাগবে।

নাটকে গল্পে দেখা যাবে,”ভালোবেসে বিয়ে হয়েছিলো আইরিন ও সজলের। ৬ বছরের সংসার নিজের মতো করে গুছিয়ে নিয়েছে আইরিন। শাশুড়ি, আত্মীয়-স্বজন সবার মধ্যমনি সে। একমাত্র ননদ খুশির সাথে ভাবীর বোনের মতো সম্পর্ক। সবই তো ঠিক ছিলো, কিন্তু হঠাৎ সবার কী এমন হলো? ননদ ছাড়া বাকী সবাই বদলে যেতে শুরু করলো। এখন আর আইরিনকে কেউ গুরুত্ব দেয় না। আর সবার সাথে সজলও বদলে গেছে। দিশেহারা আইরিন বুঝে উঠতে পারছে না কি করবে ? এদিকে মা ছেলের দ্বিতীয় বিয়ের জন্য পাত্রীও ঠিক করে ফেলেছে। তাই কৌশলে এবার ঈদটা আইরিনকে বাপের বাড়ী পাঠানোর সিদ্ধান্ত হয়। আইরিন ব্যাপারটা জেনে যায় কিন্তু মুখে কিছু না বললেও ভেতরে ভেতরে ভেঙেচুড়ে যেতে থাকে। এভাবেই এগুতে থাকে ” নতুন ঠিকানায়” নাটকের গল্প ।

সদ্য প্রকাশিত

গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ এ ভূষিত হলেন প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ ও সভাপতি মুনা চৌধুরী

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষককে গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ প্রদান করা হয়েছে । প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ জানান –

আমেরিকার শতাধিক হলে মুক্তি পাচ্ছে শাকিব-পূজার ‘গলুই’

শাকিব খান ও পূজা চেরী প্রথমবার জুটি হয়েছেন 'গলুই' সিনেমায়। এস এ হক অলিক পরিচালিত ছবিটি গেল রোজা ঈদে মুক্তি পেয়ে বেশ...

অন্তু রহমানী এবার সিলেটের বন্যার্তদের পাশে

বাংলাদেশের একটা ছোট একটা জেলা নাম শরিয়তপুর। সেই খানে জন্ম নেওয়া এক নারীর কথা আমরা অনেকেই তার পরিবার পরিজনদের...

মিস ইউনিওয়ার্ল্ডে পঞ্চম স্থান অর্জন করেছেন বাংলাদেশের লিওরনা চৌধুরী

শোবিজ ডেস্ক :মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত বিশ্বের ৪৩টি দেশের সুন্দরীদের নিয়ে মিস ইউনিওয়ার্ল্ড প্রতিযোগিতায় ভারত ও পাকিস্তানের প্রতিযোগীদের পেছনে ফেলে পঞ্চম স্থান অধিকার...

সম্পর্কিত পোস্ট