এবারের ঈদে একাধিক টিভি চ্যানেলে দেখা মিলবে মিষ্টি মারিয়া’র

ব্যস্ত সময় পার করছেন চিত্রনায়িকা মিষ্টি মারিয়া। এবারের ঈদে অনেক টিভি চ্যানেলে দেখা যাবে তাকে। নাটকে অভিনয়ের পাশাপাশি, নাচ নিয়ে ব্যস্ত তিনি। এবারের ঈদে এটিএন বাংলা চ্যানেল এর “দ্য গ্র্যান্ড ফান শো ” প্রোগ্রামটিতে নৃত্যশিল্পী লেমন ও চিত্রনায়িকা মিষ্টি মারিয়া কে দেখা যাবে ।অনুষ্ঠানটি গ্রন্থনা ও পরিচালনা করছেন সাঈদ তারেক। উপস্থাপনা করছেন দেবাশীষ বিশ্বাস।

মিষ্টি মারিয়া আরো জানান এমদাদুল হক খোকন স্যার এর পরিচালনায় বিটিভির বিশেষ অনুষ্ঠান “বাংলার মুখ “এর একটি গানের মডেলিং করলেন।তিনি আরো জানান,গানের মডেলিং এর জন্য এই প্রথমবারের মতো জুটি হলেন চিত্রনায়ক সাদমান সামির এর সাথে। একসাথে কাজ করার অভিজ্ঞতার কথা শেয়ার করতে গিয়ে চিত্রনায়িকা মিষ্টি মারিয়া বলেন, সাদমান নিঃসন্দেহে একজন ভালো আর্টিস্ট তারচেয়ে বড় কথা তার ব্যবহার অসাধারণ। তার বিনয়ী ব্যবহার সবার দৃষ্টি আকর্ষণ করার মত। তিনি আরো জানান, এমদাদুল হক খোকন স্যারের পরিচালনায় অনেকগুলো কাজ আমার করা হয়েছে স্যারের সাথে যখনই কাজ করি তখনই মনে হয় নতুন করে কিছু শিখছি। “বাংলর মুখ “অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন সাইফুল আজম বাশার।


অবশ্যই ঈদে “বাংলার মুখ” প্রোগ্রামটি সবাইকে দেখার আমন্ত্রণ রইল।
চ্যানেল আই ইমপ্রেস টেলিফিল্ম এর ছবি “আলোয় ভুবন ভরা” ও “ভালোবাসার উত্তাপ “দুটি সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে চিত্রনায়িকা মিষ্টি মারিয়ার।
তিনি কাজ করেছেন “মানুষ কেন অমানুষ হয়, কবে হবে দেখা, চরিত্র, সিনেমাতে। এ এফ জামান তাপসের পরিচালনায় ” বাসন্তী “নামক সিনেমায় কাজ করছেন নাম ভূমিকায় । তারপর একের পর এক সিনেমা, নাটক, মডেলিং, নাচ, উপস্থাপনা ও লেখালেখির কাজ চালিয়ে যাচ্ছেন।
২০১৮ তে প্রথম বই “কন্যা “অনু উপন্যাস লিখে জয় করে নিয়েছিলেন সিটি আনন্দ আলো সাহিত্য পুরস্কার।
দ্বিতীয় বই আলেয়া,তৃতীয় বই অদৃশ্য স্পর্শ।

মিষ্টি মারিয়া আরো বলেন, দর্শকের ভালোবাসা ছাড়া আমি মিষ্টি মারিয়ার কোন মূল্য নেই। আমি সবার দোয়া আর ভালবাসা চাই, সবার হৃদয়ে থাকতে চাই, সবাই আমার জন্য দোয়া করবেন আপনাদের ভালোবাসা আমাকে সামনে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। সবাই মাকে ভালোবাসুন।মা পৃথিবীর অমূল্য সম্পদ।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট