“মারজান” চরিত্রে শিপন মিত্র

সিনেমায় নাম লেখালেন `আগস্ট ১৪’ খ্যাত অভিনেত্রী তাসনুভা তিশা। নায়ক হিসেবে আছেন বড়পর্দার পরিচিত মুখ শিপন। সিনেমার এক পোস্টারে এই নতুন জুটিকে বেশ অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে।

“ব্যাচ ২০০৩” চলচ্চিত্রের চিত্রনাট্যকার ও পরিচালক পার্থ সরকার। গল্প লিখেছেন রাফায়েল আহসান। এই ছবিতে আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সজল।

তাসনুভা তিশা বলেন, “আমরা ছয় মাস প্রি প্রোডাকশনের পর গত ডিসেম্বরে শুটিং শুরু করি। পুরো শুটিং আমরা রাতের বেলা করেছি। প্রচন্ড ঠান্ডার ভেতর পাতলা একটা শাড়ি পরে আমাকে অভিনয় করতে হয়েছে। শারীরিকভাবে পুরো শুটিং টা আমার জন্যে বেশ চ্যালেঞ্জিং ছিল।” চরিত্র সন্মন্ধে জানতে চাইলে তিশা বলেন, “আমি এখানে একজন সিনেমার নায়িকা চরিত্রে অভিনয় করছি, নাম এশা। কোভিডের লকডাউনের পর যে তার স্কুলের বন্ধুদের সঙ্গে অনেকদিন পর দেখা করতে যায়। সেখানে যাবার পরই ঘটে অদ্ভুৎ সব ঘটনা।”

শিপন বললেন, “আমার চরিত্রটি বেশ ইন্টারেস্টিং, চরিত্রের নাম মারজান। যে এক সময় স্কুলে যা ইচ্ছে তাই করতো। র‌্যাগিং, বুলিং, মারামারি, বেয়াদবি, প্রেম এমন কিছু নেই যে সে করতোনা। তবে সময়ের সঙ্গে অনেক কিছুই বদলায়, বিয়েশাদী করে থিতু হলেও পুরানো প্রেম ভুলতে পারেনা। তিশা আর আমার একসময় গভীর প্রেম ছিল, যার রেশ এখনও আছে। গল্পে একের পর এক চমক আছে। কাজ করতে গিয়ে আমরা খুব উপভোগ করেছি।”

চলচ্চিত্র নিয়ে বিশদভাবে জানতে চাইলে পরিচালক পার্থ সরকার বলেন, “ব্যাচ ২০০৩ একটি সাইকোলজিকাল থৃলার ঘরানার চলচ্চিত্র। ছবির গল্প মূলত স্কুল জীবনের র‌্যাগিং, বুলিং নিয়ে। অল্প বয়সের এসব মানসিক অত্যাচার কিরকম প্রভাব ফেলতে পারে তা নিয়েইj আমাদের এই সাইকোলজিকাল থৃলার।”

ছবিটির সম্ভাব্য মুক্তির তারিখ সন্মন্ধে পার্থ সরকার বলেন, ‘আগামী মাসেই আমরা ছবিটি মুক্তি দিতে চাই। আশা করি তার আগেই সব কাজ শেষ করতে পারবো।”

ক্ল্যাপবোর্ড এন্টারটেইনমেন্ট এর প্রযোজনায় চলচ্চিত্রটি মুক্তি পাবে দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ এ।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট