কেক কাটার মাধ্যমেই সমাপ্ত হল খুলনার ফাল্গুন উৎসব

নাজমুল হুদা তৌকির : খুলনায় ৩ দিনব্যাপী ফাগুন উৎসবের গতকাল সমাপ্তি হয়েছে। করোনা এরপরে এটি ছিল খুলনার ভিতরে সবথেকে বড় উৎসব। এ উৎসবকে ঘিরে হোটেল রয়েল ইন্টারন্যাশনাল পরিণত হয়েছিল মিলন মেলায়। তরুণ ও প্রতিভাবান উদ্যোক্তাদের এগিয়ে নেওয়ার জন্য এ মেলার আয়োজন করেছিল খুলনা অনলাইন সেলারস।
মেলার শেষ দিনে দর্শনার্থীদের মধ্যে উপচে পড়া ভিড় পরিলক্ষিত হয়।

বিকাল থেকেই উৎসব স্থলে সারিবদ্ধ ভাবে মেলায় আগত দর্শনার্থীরা ঢুকতে শুরু করে।
মেলার শেষ দিন উপলক্ষে প্রতিটি স্টলের মালিকরা আকর্ষণীয় ডিসকাউন্টে পণ্য বিক্রি করেন। তাছাড়া রকমারি খাবার এর স্টলগুলোতে দেখা যায় মেলায় ঘুরতে আসা তরুণ-তরুণীদের ভীড়।


এই ফাল্গুন উৎসব আয়জনের উদ্যোক্তা লিন্ডা ফাতেমা-তুজ-জোহরা বলেন মেলাকে ঘিরে খুলনার মানুষের মাঝে অনেকদিন পরে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। এই মেলা সফল করার জন্য তিনি স্টল মালিকদের প্রতি এবং ইভেন্ট ম্যানেজমেন্ট এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


এ মেলার অন্যতম প্রতিভাবান উদ্যোক্তা সুমি আক্তার কনা বলেন, সকলের সার্বিক সহযোগিতায় এই উৎসব সফল ভাবে সম্পন্ন করতে পেরেছি।
এছাড়া আরও এক নারী উদ্যোক্তা মেহেনাজ মনিকা বলেন, আগামীতে খুলনাবাসীর মাঝে আরো ভালো কিছু অনুষ্ঠান উপহার দেওয়ার চেষ্টা করবো।

               
এ উৎসবের শেষ পর্যায়ে সকল স্টল মালিক ও তরুণ উদ্যোক্তাদের নিয়ে কেক কেটে ও আনুষ্ঠানিক বক্তৃতা শেষে খুলনা অনলাইন সেলারস এর প্রধান এডমিন লিন্ডা ফাতেমা-তুজ-জোহরা অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

সদ্য প্রকাশিত

‘সোনার চর’ সিনেমা দিয়ে কাজে ফিরলেন মৌসুমী

সব আলোচনা সমালোচনার দেয়াল টপকে স্বাভাবিক জীবনে ফিরেছেন ঢালিউডের প্রিয়দর্শিনী মৌসুমী। আবারও ফিরলেন কাজে। গেল ২৯ জুন এফডিসিতে ‘সোনার চর’ সিনেমার ডাবিং...

ঈদে চমক নিয়ে আসছেন শিরিন শিলা

বাংলাদেশের দর্শকজনপ্রিয় গীতিকার জসিম উদ্দিন আকাশ। তার লেখা গান ‘ঢাকাইয়া মাইয়া’ গানটিতে কন্ঠ দিয়েছেন বলিউডের সংগীত শিল্পী জুবিন গার্গ। যেটি এই প্রথম...

গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ এ ভূষিত হলেন প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ ও সভাপতি মুনা চৌধুরী

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষককে গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ প্রদান করা হয়েছে । প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ জানান –

আমেরিকার শতাধিক হলে মুক্তি পাচ্ছে শাকিব-পূজার ‘গলুই’

শাকিব খান ও পূজা চেরী প্রথমবার জুটি হয়েছেন 'গলুই' সিনেমায়। এস এ হক অলিক পরিচালিত ছবিটি গেল রোজা ঈদে মুক্তি পেয়ে বেশ...

সম্পর্কিত পোস্ট