কেক কাটার মাধ্যমেই সমাপ্ত হল খুলনার ফাল্গুন উৎসব

নাজমুল হুদা তৌকির : খুলনায় ৩ দিনব্যাপী ফাগুন উৎসবের গতকাল সমাপ্তি হয়েছে। করোনা এরপরে এটি ছিল খুলনার ভিতরে সবথেকে বড় উৎসব। এ উৎসবকে ঘিরে হোটেল রয়েল ইন্টারন্যাশনাল পরিণত হয়েছিল মিলন মেলায়। তরুণ ও প্রতিভাবান উদ্যোক্তাদের এগিয়ে নেওয়ার জন্য এ মেলার আয়োজন করেছিল খুলনা অনলাইন সেলারস।
মেলার শেষ দিনে দর্শনার্থীদের মধ্যে উপচে পড়া ভিড় পরিলক্ষিত হয়।

বিকাল থেকেই উৎসব স্থলে সারিবদ্ধ ভাবে মেলায় আগত দর্শনার্থীরা ঢুকতে শুরু করে।
মেলার শেষ দিন উপলক্ষে প্রতিটি স্টলের মালিকরা আকর্ষণীয় ডিসকাউন্টে পণ্য বিক্রি করেন। তাছাড়া রকমারি খাবার এর স্টলগুলোতে দেখা যায় মেলায় ঘুরতে আসা তরুণ-তরুণীদের ভীড়।


এই ফাল্গুন উৎসব আয়জনের উদ্যোক্তা লিন্ডা ফাতেমা-তুজ-জোহরা বলেন মেলাকে ঘিরে খুলনার মানুষের মাঝে অনেকদিন পরে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। এই মেলা সফল করার জন্য তিনি স্টল মালিকদের প্রতি এবং ইভেন্ট ম্যানেজমেন্ট এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


এ মেলার অন্যতম প্রতিভাবান উদ্যোক্তা সুমি আক্তার কনা বলেন, সকলের সার্বিক সহযোগিতায় এই উৎসব সফল ভাবে সম্পন্ন করতে পেরেছি।
এছাড়া আরও এক নারী উদ্যোক্তা মেহেনাজ মনিকা বলেন, আগামীতে খুলনাবাসীর মাঝে আরো ভালো কিছু অনুষ্ঠান উপহার দেওয়ার চেষ্টা করবো।

               
এ উৎসবের শেষ পর্যায়ে সকল স্টল মালিক ও তরুণ উদ্যোক্তাদের নিয়ে কেক কেটে ও আনুষ্ঠানিক বক্তৃতা শেষে খুলনা অনলাইন সেলারস এর প্রধান এডমিন লিন্ডা ফাতেমা-তুজ-জোহরা অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট