কেক কাটার মাধ্যমেই সমাপ্ত হল খুলনার ফাল্গুন উৎসব

নাজমুল হুদা তৌকির : খুলনায় ৩ দিনব্যাপী ফাগুন উৎসবের গতকাল সমাপ্তি হয়েছে। করোনা এরপরে এটি ছিল খুলনার ভিতরে সবথেকে বড় উৎসব। এ উৎসবকে ঘিরে হোটেল রয়েল ইন্টারন্যাশনাল পরিণত হয়েছিল মিলন মেলায়। তরুণ ও প্রতিভাবান উদ্যোক্তাদের এগিয়ে নেওয়ার জন্য এ মেলার আয়োজন করেছিল খুলনা অনলাইন সেলারস।
মেলার শেষ দিনে দর্শনার্থীদের মধ্যে উপচে পড়া ভিড় পরিলক্ষিত হয়।

বিকাল থেকেই উৎসব স্থলে সারিবদ্ধ ভাবে মেলায় আগত দর্শনার্থীরা ঢুকতে শুরু করে।
মেলার শেষ দিন উপলক্ষে প্রতিটি স্টলের মালিকরা আকর্ষণীয় ডিসকাউন্টে পণ্য বিক্রি করেন। তাছাড়া রকমারি খাবার এর স্টলগুলোতে দেখা যায় মেলায় ঘুরতে আসা তরুণ-তরুণীদের ভীড়।


এই ফাল্গুন উৎসব আয়জনের উদ্যোক্তা লিন্ডা ফাতেমা-তুজ-জোহরা বলেন মেলাকে ঘিরে খুলনার মানুষের মাঝে অনেকদিন পরে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। এই মেলা সফল করার জন্য তিনি স্টল মালিকদের প্রতি এবং ইভেন্ট ম্যানেজমেন্ট এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


এ মেলার অন্যতম প্রতিভাবান উদ্যোক্তা সুমি আক্তার কনা বলেন, সকলের সার্বিক সহযোগিতায় এই উৎসব সফল ভাবে সম্পন্ন করতে পেরেছি।
এছাড়া আরও এক নারী উদ্যোক্তা মেহেনাজ মনিকা বলেন, আগামীতে খুলনাবাসীর মাঝে আরো ভালো কিছু অনুষ্ঠান উপহার দেওয়ার চেষ্টা করবো।

               
এ উৎসবের শেষ পর্যায়ে সকল স্টল মালিক ও তরুণ উদ্যোক্তাদের নিয়ে কেক কেটে ও আনুষ্ঠানিক বক্তৃতা শেষে খুলনা অনলাইন সেলারস এর প্রধান এডমিন লিন্ডা ফাতেমা-তুজ-জোহরা অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

সদ্য প্রকাশিত

নতুন মিউজিক ভিডিও নিয়ে আসছেন সোহানা নদী

শোবিজ ডেস্ক :তরুণ প্রজন্মের প্রতিভাবান মডেল ও অভিনেত্রী সোহানা নদী। নিজের সুনিপুণ অভিনয় শৈলী ও সৌন্দর্য দিয়ে শোবিজে নিজেকে অধিষ্ঠিত করার চেষ্টা...

দরিদ্রদের মাঝে ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের আর্থিক সহায়তা প্রদান

নিজস্ব ডেস্ক :ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশন দেশের ঐতিহ্য, সংস্কৃতি এবং মানবকল্যাণে দীর্ঘদিন ধরে কাজ করে আসছে। এরই অংশ হিসেবে ইয়ুথ বাংলার প্রধান...

নতুন চলচ্চিত্রে মৌ খান

শোবিজ ডেস্ক :বাংলা চলচ্চিত্রের অন্যতম নায়িকা মৌ খান। বর্তমানে তিনি শুরু করেছেননতুন আরেকটি সিনেমার শুটিং। আর এ সিনেমা নাম ‘আতঙ্ক’।মোহাম্মদ আসলাম পরিচালিত...

স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে সংগীতে সম্মাননা পেলেন শিল্পী হোমায়েরা বশির

শোবিজ ডেস্ক :উপমহাদেশের প্রখ্যাত কণ্ঠ শিল্পী বশির আহমেদ এঁর সুযোগ্য কন্যা কণ্ঠ শিল্পী হোমায়েরা বশিরকে স্পেশাল কন্ট্রিবিউশন ইন মিউজিক অ্যাওয়ার্ড প্রদান করা...

সম্পর্কিত পোস্ট