২০২১ সাল স্বপ্ন পূরণের বছর:বনি

রিফাত রাহুল খাঁন :এ সময়ের অন্যতম প্রতিভাবান শিল্পী বনি। বাবা মা নাম রেখেছেন আতিকুজ্জামান বনি। খুব ছোট বেলা থেকেই মা এর কাছে গানের হাতেখড়ি। গ্রাজুয়েশন শেষ করেছেন ২০১৬ তে। ঐ বছর চ্যানেল আই 7up মিউজিক প্রিমিয়ার লিগ (7upMPL) বিজয়ি হন। এর পর থেকে বিভিন্ন রকম কাজ করে দর্শকের মনে জায়গা করে নেন। স্টেজ শো, টেলিভিশন শো, রেকর্ডিং নেয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। ২০২১ এ গান নিয়ে গুনি এই শিল্পীর পরিকল্পনা কি জানা যাক।

বনিঃ আসলে ২০২০ আসলেই বিষ এর মতন কেটেছে আমার সবার। স্টেজ শো হয়নি তেমন। অনেক নতুন কাজ হাবার কথা ছিলো কিন্তু করোনা কালিন সময়ে সেই সব কাজ আর হয়নি। ২০২১ এ গান নিয়ে পরিকল্পনা বলতে, দর্শককে সুন্দর এবং মার্জিত গান উপহার দিতে চাই। সব ধরনের গান গাইবার আপ্রাণ চেষ্টা করি। কিছু কিছু কাভার গানতো অবশ্যই আসবে। ২০২০ এ এল,আর,বি এর ফেরারি এ মনটা আমার গানটি দর্শক খুব ভাল ভাবেই গ্রহণ করেছে।
নতুন কিছু নাটকে গান গাইবো, এছাড়া টি,ভি,সি।
আরও একটি সপ্ন পূরন হাবার বাকি তা হচ্ছে মুভিতে প্লে -ব্যাক করা। আল্লাহ পাক সহায় হলে এই সপ্ন পূরন হতে পারে এ বছরেই।
টেলিভিশন এ নিজের গানের পাশা পাশি সব সময় চেষ্টা করি যে সব গান হারিয়ে যাচ্ছে সেই সব গান নতুন করে দর্শকদের কাছে পৌঁছাতে। আমার নিজের ইউটিউব চ্যানেল বনি এস কে সেখানে গান গুলো আপলোড দি যাতে করে দর্শক গান গুলো খুঁজলে পেয়ে যায়।
২০২১ সবার অনেক ভাল কাটুক,এই কামনা করি। অবশ্যই আমার জন্য দোয়া করবেন,যেন ভাল ভাল গান উপহার দিতে পারি।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট