হিমি’র ব্যস্ততা

শোবিজ ডেস্ক :রঙ-আরটিভি টোয়েন্টি টোয়েন্টি কালারস মডেল সার্চ’ প্রতিযোগিতা দিয়ে শোবিজে যাত্রা শুরু করেন জান্নাতুল সুমাইয়া হিমি। এরপর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নিয়ে আলোচনায় আসেন তিনি। এরপর নিয়মিত মডেলিং ও টিভি নাটকে অভিনয় করছেন হিমি। শোবিজে ক্যারিয়ার শুরুর অল্প কিছুদিনের মধ্যেই বেশ ভালোই প্রশংসিত হন তিনি। করোনার এই কঠিন সময়েও ব্যস্ত সময় পার করছেন।

কাজ নিয়ে বেশ খোশ মেজাজেই আছেন জান্নাতুল সুমাইয়া হিমি। নিয়মিত মডেলিং ও টিভি নাটকে অভিনয় করছেন তিনি। করোনার এই কঠিন সময়েও ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি ‘প্রিয়জন’ শিরোনামের একটি ধারাবাহিক নাটকে অভিনয় শুরু করেছেন। এটি পরিচালনা করছেন শামীম জামান। এতে আ খ ম হাসানের বিপরীতে দেখা যাবে হিমিকে। এ ধারাবাহিকটিতে হিমির চরিত্রের নাম নওরিন। একজন শিক্ষিত, ভদ্র বিবাহিত মহিলা। যিনি স্কুটার চালিয়ে স্বামীকে অফিসে পৌঁছে দেন।

নাটকের পাশাপাশি একটি বিজ্ঞাপন ও শর্টফিল্মে কাজ করেছেন হিমি। অভিনয় নিয়ে পরিকল্পনার কথা জানিয়ে হিমি সবশেষে বলেন, যেভাবে চলছে এভাবেই কাজের গতিটা ধরে রাখতে চাই। আরো ভালো করতে চাই। অভিনয়ে আরো পরিণত হওয়ার লক্ষ্য থাকবে।

এদিকে ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানাতে গিয়ে হিমি জানান, একটি ভালো ক্যারিয়ারের লক্ষ্যে তিনি এগিয়ে যাচ্ছেন। সেখান থেকে তিনি বেশ ভালো ভালো কিছু কাজ করে দর্শকের ভালোবাসা পেতে চান এবং যে কাজে নিজের আত্মতৃপ্তি হবে তেমনই কাজ করতে চান।

ছবি সংগৃহীত

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট