এবার একসঙ্গে প্লে-ব্যাকে মিলন-নকশী

শোবিজ ডেস্ক : ‘সখি ভালোবাসা কারে কয়’ খ্যাত কণ্ঠশিল্পী মোহাম্মদ মিলন। সায়মন তারিক পরিচালিত ‘সিগন্যাল’ সিনেমার নতুন এই গানের শিরোনাম ‘জীবন মানে’। তুহিন সিদ্দিকীর কথায় মুরাদ নূরের সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু। গানটিতে মিলনের সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন ও নকশী তাবাসসুম।

মিলন বলেন, আমি ভীষণ আনন্দিত। এমন চমৎকার কথা সুরের গান গাইতে পেরে। নকশী আপু ও আমার কণ্ঠে শ্রোতারা চরম রোমান্টিক একটি গান পেতে যাচ্ছেন। সায়মন ভাই ও মুরাদ নূর ভাইকে কৃতজ্ঞতা সুন্দর সৃষ্টিতে সাথে রাখার জন্য।

নকশী বলেন, আমি সৌভাগ্যবান এতো সুন্দর একটি গান গাইতে পারলাম। পরিচালক সায়মন তারিক, মিলন ভাই, তুহিন ভাই ও সুরকার মুরাদ নূর ভাইকে অসংখ্য কৃতজ্ঞতা।

মুরাদ নূর বলেন, অডিও বাজারে মিলন পরিক্ষিত শিল্পী। ওর মিডিয়ায় আগমনের শুরু থেকেই আমাদের বেশ সখ্যতা। তবে একসাথে কাজ হয়নি। এবার হলো। সহশিল্পী নকশী ও মিলন দু’জনেই ভালো গেয়েছেন। পরিচালক সায়মন ভাইকে ধন্যবাদ আমাতে আস্থা রাখার জন্য।

পরিচালক সায়মন তারিক বলেন, আমার পছন্দ অনুযায়ী মুরাদ নূর চমৎকার গান বানিয়েছেন। কথা সুরের বেশ সমন্বয়। মিলন ও নকশীর কণ্ঠে গানটি বেশ ফুঁটেছে। আশা করছি ভালো কিছু হবে।

উল্লেখ্য, করোনাকালীন সময়ে ‘সিগন্যাল’ সিনেমার কাজটি আটকে যায়। পরিস্থিতি স্বাভাবিক হওয়াতে এখন সিনেমার বাকী অংশ শুটিং শেষ করবেন পরিচালক। সিগন্যাল সিনেমায় অভিনয় করেছেন- তারিক আনাম খান, ডক্টর এজাজ, আসিফ ইমরোজ, তানিন শুভা প্রমুখ।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট