এবার একসঙ্গে প্লে-ব্যাকে মিলন-নকশী

শোবিজ ডেস্ক : ‘সখি ভালোবাসা কারে কয়’ খ্যাত কণ্ঠশিল্পী মোহাম্মদ মিলন। সায়মন তারিক পরিচালিত ‘সিগন্যাল’ সিনেমার নতুন এই গানের শিরোনাম ‘জীবন মানে’। তুহিন সিদ্দিকীর কথায় মুরাদ নূরের সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু। গানটিতে মিলনের সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন ও নকশী তাবাসসুম।

মিলন বলেন, আমি ভীষণ আনন্দিত। এমন চমৎকার কথা সুরের গান গাইতে পেরে। নকশী আপু ও আমার কণ্ঠে শ্রোতারা চরম রোমান্টিক একটি গান পেতে যাচ্ছেন। সায়মন ভাই ও মুরাদ নূর ভাইকে কৃতজ্ঞতা সুন্দর সৃষ্টিতে সাথে রাখার জন্য।

নকশী বলেন, আমি সৌভাগ্যবান এতো সুন্দর একটি গান গাইতে পারলাম। পরিচালক সায়মন তারিক, মিলন ভাই, তুহিন ভাই ও সুরকার মুরাদ নূর ভাইকে অসংখ্য কৃতজ্ঞতা।

মুরাদ নূর বলেন, অডিও বাজারে মিলন পরিক্ষিত শিল্পী। ওর মিডিয়ায় আগমনের শুরু থেকেই আমাদের বেশ সখ্যতা। তবে একসাথে কাজ হয়নি। এবার হলো। সহশিল্পী নকশী ও মিলন দু’জনেই ভালো গেয়েছেন। পরিচালক সায়মন ভাইকে ধন্যবাদ আমাতে আস্থা রাখার জন্য।

পরিচালক সায়মন তারিক বলেন, আমার পছন্দ অনুযায়ী মুরাদ নূর চমৎকার গান বানিয়েছেন। কথা সুরের বেশ সমন্বয়। মিলন ও নকশীর কণ্ঠে গানটি বেশ ফুঁটেছে। আশা করছি ভালো কিছু হবে।

উল্লেখ্য, করোনাকালীন সময়ে ‘সিগন্যাল’ সিনেমার কাজটি আটকে যায়। পরিস্থিতি স্বাভাবিক হওয়াতে এখন সিনেমার বাকী অংশ শুটিং শেষ করবেন পরিচালক। সিগন্যাল সিনেমায় অভিনয় করেছেন- তারিক আনাম খান, ডক্টর এজাজ, আসিফ ইমরোজ, তানিন শুভা প্রমুখ।

সদ্য প্রকাশিত

কায়েস আরজু- শিরিন শিলা’র ” ভালোবাসি তোমায়”

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক কায়েস আরজু ও চিত্রনায়িকা শিরিন শিলা। তাঁরা প্রথমবারের মতো একসঙ্গে জুটি বেঁধে নতুন একটি...

মুক্তির অপেক্ষায় রাজু মন্ডলের ‘ভালোবাইসা বুকে নিয়া পিঠে মারলা ছুরি’

বিনোদন প্রতিবেদক দর্শকপ্রিয় কণ্ঠশিল্পী রাজু মন্ডল। শাই রাব্বানা খ্যাত এই শিল্পীর প্রত্যেকটা গানই শ্রুতিমধুর শ্রোতাপ্রিয়। শ্রোতাদের জন্য প্রতিনিয়ত গাইছেন...

নাটক ও মিউজিক ভিডিওতে ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী “নাহার কনা”

নাজমুল হুদা তৌকির : ২০১৮ সালে সঙ্গীত শিল্পী বাপ্পির হিন্দি গান 'ধীরে ধীরে' এর মাধ্যমে মিডিয়া অঙ্গনে পা রেখেছেন...

মেকআপ আর্টিস্ট লিজা রোকসানা’র জন্মদিন আজ

নাজমুল হুদা তৌকির বর্তমান সময়ের প্রতিভাবন মেকআপ আর্টিস্ট লিজা রোকসানার জন্মদিন আজ। শোবিজ ও মিডিয়া অঙ্গনে প্রতিনিয়ত কাজ...

সম্পর্কিত পোস্ট