নতুন জীবন ফিরে পেলেন মিষ্টি মারিয়া

শোবিজডেস্ক :অবশেষে চোখের দৃষ্টিশক্তি ফিরে পেলেন তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল মিষ্টি মারিয়া। চোখে দেখতে পারছেন না। এর আগে তিনি
ফ্লিমফ্লিক্স২৪ প্রতিবেদককে জানিয়েছিলেন, একটি নাটকের শুটিংয়ে গিয়ে চরিত্রের প্রয়োজনে চোখে কনট্যাক্ট লেন্স পড়তে হয়েছিল তাকে। লেন্স খোলার পর থেকেই তিনি চোখে দেখতে পারছিলেন না।
নিজের দৃষ্টিশক্তি ফিরে পাওয়ার প্রতিক্রিয়ায় মিষ্টি মারিয়া বলেন, মহান আল্লাহ আমাকে পুনর্জন্ম দিয়েছেন। দৃষ্টিশক্তি হারাতে হারাতে আমি ফিরে পেয়েছি। এই কয়টা দিন আমার উপলব্ধি হয়েছে – অন্ধ মানুষ বেঁচে থেকেও যেনো মৃত। আমার নিজেকেও মৃত মনে হয়েছে। আমি সত্যিই মনে করছি – এটা আমার নতুন জীবন।
জানা যায়, আসাদ নামের একজন নাট্য নির্মাতার একটি নাটকে অভিনয় করতে তিনি সম্প্রতি উত্তরবঙ্গের জয়পুরহাট গিয়েছিলেন। সেখানে তিনি ওই নাটকের শুটিংয়ের সময় চোখে ফ্রেশ লুক কোম্পানির এক জোড়া কনট্যাক্ট লেন্স পড়ে নাটকের শুটিং করেন। গেলো ১২ অক্টোবর শুটিং শেষে মিষ্টি মারিয়া লেন্স খোলার পর থেকে চোখে দেখতে পারছিলেন না। তিনি জরুরী ভিত্তিতে ওই রাতেই ট্রেনে করে জয়পুরহাট থেকে ঢাকা ফিরে আসেন। ইসলামিয়া চক্ষু হাসপাতাল এবং মিশন চক্ষু হাসপাতালে চোখের চিকিৎসা করান তিনি। এখন তিনি চক্ষু বিশেষজ্ঞ ডা: এ এস এম মইন উদ্দিনের তত্ত্বাবধানে চোখের চিকিৎসা করাচ্ছেন বলে জানান।
চোখের দৃষ্টিশক্তি ফিরে এসেছে মিষ্টি মারিয়ার
চোখের বর্তমান অবস্থা জানতে চাইলে মিষ্টি মারিয়া বলেন, ওই সময় ডাক্তার বলেছিলেন, লেন্স খোলার সময় হয়তো আমার চোখের কর্ণিয়ার ফার্স্ট লেয়ার ফেটে গিয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। এই কারণে দেখতে পাচ্ছিলাম না। আমি চোখও মেলতে পারিনি তখন। ডাক্তার তখন আরও বলেছিলেন, এসব ক্ষেত্রে সাধারণত চব্বিশ ঘণ্টার মধ্যে লেয়ার তৈরি হয়ে যায়। কিন্তু আমার চোখ ঠিক হতে একটু বেশি সময় নিয়েছে। ডাক্তার বলেছিলেন, আমি সাতদিন চোখ খুলতে পারবো না। চিকিৎসা ও ওষুধের মাধ্যমে এটা ঠিক হয়ে যাবে। গেলো শনিবার ডাক্তার চোখ দেখে বলেছেন, আমার চোখ সুস্থ হওয়ার পথে। আগামী শনিবার পর্যন্ত আমি চোখে পানি লাগাতে পারবো না। ওই দিন চোখ দেখে ডাক্তার বলতে পারবেন আমাকে আরও বিশ্রামে থাকতে হবে কী না!
মিষ্টি মারিয়া তার দর্শক – ভক্ত এবং পরিচিত শুভাকাঙ্ক্ষী ও সহকর্মী ও সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন, জীবনে আমি কখনো কারও উপকার ছাড়া ক্ষতি করিনি। আমার কঠিন সময়ে আপনাদের সবার দোয়ায় আমি চোখে দেখতে পারছি। প্লিজ আপনারা আমার জন্যে দোয়া করবেন – আমি যেনো আপনাদের সবার দোয়ায় আমি খুব শীঘ্রি পুরোপুরি সুস্থ হয়ে ওঠতে পারি।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট