৩ বছর পর একসঙ্গে তানভীর- ইভানা

শোবিজ ডেস্ক :ছোটপর্দার এ প্রজন্মের দর্শকপ্রিয় নাট্যাভিনেতা গোলাম কিবরিয়া তানভীর এবং তরুণ প্রজন্মের অভিনেত্রী পারসা ইভানা৷ তারা দ্বিতীয়বারের মতো একসঙ্গে একটি নাটকে অভিনয় করেছেন বেশ দীর্ঘ বিরতির পর। আজম খানের রচনা ও এস কে শুভ’র পরিচালনায় তানভীর ও পারসা ইভানা ‘দম্পতি’ নাটকের কাজ শেষ করেছেন গেলো সপ্তাহে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে তানভীর বলেন, ‘অনেক দিন পর বলা যায় প্রায় তিন বছর পর ইভানার সঙ্গে নাটকে কাজ করা হলো। সত্যি বলতে কী তার সঙ্গে এরইমধ্যে বেশ কয়েকটি নাটকে আমার অভিনয় করার কথা থাকলেও শেষ পর্যন্ত ব্যাটে বলে মিলেনি। ‘দম্পতি’ নাটকটির গল্প আমাদের দু’জনেরই ভালো লেগেছে। যে কারণে ইভানার সঙ্গে কাজ করা নিয়ে আমি বেশ উচ্ছ্বসিত ছিলাম। কারণ ইভানা খুব ভালো অভিনয় করে। ধন্যবাদ এস কে শুভ ভাই চমৎকার একটি গল্প যত্ন নিয়ে নির্মাণ করার জন্য।’

ইভানা বলেন, ‘তানভীর ভাই খুব ভালো একজন মানুষ। নি:সন্দেহে ভালো একজন অভিনেতাও বটে। আমরা দু’জন মিলে ভালোভাবে কাজটি শেষ করার চেষ্টা করেছি। এস কে শুভ ভাই আমাদের খুব সহযোগিতা করেছেন। যে কারণে কাজটি নিয়ে আমি আশাবাদী।’ ‘সম্পর্ক’ নাটকটি প্রযোজনা করেছে এলএস মাল্টিমিডিয়া। প্রচার হবে এটিএন বাংলায়। এদিকে তানভীর জানান শিগগিরই তিনি রায়হান রাফির নির্দেশনায় ‘স্বপ্নবাজি’ সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন আবারো। এরইমধ্যে তানভীর সঞ্জয় সমাদ্দারের নির্দেশনায় তানজিন তিশার সঙ্গে একটি ওয়েব সিরিজের কাজ প্রায় শেষ করেছেন।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট