প্রথমবারের মত মিউজিক্যাল ফিল্মে আইরিন ইরানী

শোবিজ ডেস্ক :তরুণ প্রজন্মের ব্যস্ততম মডেল ও অভিনেত্রী আইরিন ইরানী৷ প্রথমবারের মত মিউজিক্যাল ফিল্মে কাজ করেছেন কেনো হারিয়ে যাও” নামের মিউজিক্যাল ফিল্মে৷ এটির গল্পে দেখা যাবে;
ছেলেটা মেয়েটিকে খুব পছন্দ করে এবং ভালবাসে। সত্যি বলতে অনেক ভালবাসে। দুজন দুজনকে নিয়ে স্বপ্ন দেখে ঘর বাধার। সারা জীবন এক সাথে থাকার। কিন্তু ভালবাসায় বাধা থাকবেই। তাই তাদের মাঝেও বাধা আসে। সেটা পরিবার থেকে। পরবর্তীতে কি হবে তাদের জীবনে। মিল হবে কি তাদের? এমন প্রশ্নের জবাব পেতে হলে “একে মিউজিক বাংলা” র ব্যানারে আসছে শান আতিকের পরিচালনায় মিউজিক্যাল ফিল্ম “কেনো হারিয়ে যাও”। অনেক সুন্দর একটি গল্প নিয়ে শুটিং শেষ হয়েছে। খুব শীঘ্রই প্রযোজনা প্রতিষ্ঠান একে মিউজিক বাংলা ইউটিউব চ্যানেলে মিউজিক্যাল ফিল্মটি মুক্তি দেবে।এতে জুটি বেধেছেন মডেল অভিনেত্রী আইরিন, মডেল অভিনেতা তাসকিন এবং শুভ।

মডেল-অভিনেত্রী আইরিন বলেন- প্রথম বারের মত মিউজিক্যাল ফিল্ম করলাম।অনেক আশাবাদী আমি কেনো হারিয়ে যাও নিয়ে।কারণ নির্মাতার অসাধারণ উপস্থাপনা আর আমাদের পরিশ্রম কাজে লাগিয়ে এটা নির্মাণ করা হয়েছে।আমাদের পরিশ্রম সার্থক হবে যদি দর্শক তা উপভোগ করে এবং সাড়া দেয়।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট