পুলিশ অফিসারের বউ হয়ে চলচ্চিত্রে পদার্পণ করলেন প্রিয়াঙ্কা জামান

শোবিজ ডেস্ক :প্রিয়াঙ্কা জামান একাধারে মডেল, অভিনেত্রী।ছোট পর্দার অভিনেত্রী হলেও বর্তমানে তিনি অভিনয় নিয়ে ব্যাস্ত সময় কাটাচ্ছেন। ইতিমধ্যে তার অভিনীত নাটকগুলি দর্শকপ্রিয়তা পেয়েছে।বিগত সময়ে চলচ্চিত্রে কাজের প্রস্তাব আসলেও ব্যাটে বলে মিলেনি তাই তার আর কাজ করা সম্ভব হয়নি।একজন গুণী পরিচালকের ছবির প্রস্তাব পেয়ে না আর করেননি। ছবির চিত্রনাট্য ভালো হওয়াতে রাজি হয়ে গেলেন।তিনি নতুন রূপে বড় পর্দায় আসছেন। দীর্ধদিনের অভিজ্ঞতা কাজে লাগাতে চান প্রিয়াঙ্কা। ছবির নাম ‘তবুও প্রেম দামি।ছবিটি পরিচালনা করেছেন মোহাম্মদ আসলাম।

শুক্রবার (৪ সেপ্টেমর) থেকে রাজধানীর প্রিয়াংকা শুটিং হাউজে, শুটিংয়ে অংশ প্রিয়াঙ্কা জামান।তার বিপরীতে অভিনয় করেছেন সাইফ খান। আগামী সপ্তাহ থেকে পূ্বাইলের ম্যাডামের বাড়ি ফের দৃশ্য ধারণ শুরু হবে।

নতুন ছবিতে কাজ করা প্রসঙ্গে প্রিয়াঙ্কা জামান জানান, এইটা আমার প্রথম ছবির কাজ ।গুণী পরিচালক মোহাম্মদ আসলাম ভাইর ছবি দিয়ে আমার চলচ্চিত্রে অভিষেক।এই ছবিতে পরিচালক আমাকে গুরুত্বপূর্ণ চরিত্র অভিনয় সুযোগ করে দিয়েছে।ছবিতে আমি একজন সাংবাদিক ও পুলিশ অফিসারের বৌ । একশ্যান ধর্মী গল্পে আশা করি দর্শকদের ভালো লাগবে।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট