গণমাধ্যমকর্মী ও সংগঠক রাসেলের জন্মদিন আজ

শোবিজ ডেস্ক : গণমাধ্যমকর্মী, সংগঠক ও সমাজসেবক রাসেল মিয়া হৃদয়ের জন্মদিন অাজ।
বঙ্গ টিভির এমডি ও বঙ্গ ফাউন্ডেশন এর প্রেসিডেন্ট রাসেল মিয়া হৃদয় ছোটবেলা থেকেই বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন। কাব স্কাউট থেকে শুরু করে রোভার স্কাউট ছিলেন তিনি। মানুষের জীবন বাঁচাতে রক্ত দিয়েছেন বহুবার। বন্যা জলোচ্ছ্বাসে ছুটে গেছেন অসহায় মানুষের পাশে। নিজ সাধ্য অনুযায়ী চেষ্টা করেছেন ত্রাণ পৌঁছে দিতে। ছোটবেলার সেই মন মানসিকতার ধারাবাহিকতা এখনো বজায় রেখেছেন।
করোনার এই মহামারির ক্রান্তিলগ্ন ছিলেন অসহায় মানুষের পাশে।

আজকে তার জন্মদিনে নিয়ে তিনি তার ফেসবুকে লিখেন, ”আজকের এই দিনে জন্মে ছিলাম এই সুন্দর পৃথিবীতে,আজ আমার জন্মদিন। আজ আমার একটি মাত্র চাওয়া,জীবনের শেষ দিন পর্যন্ত অসহায়,সুবিধা বঞ্চিত মানুষের জন্য কিছু করতে পারা। দোয়া করবেন সবাই,পাশে থাকবেন সবাই,মানুষ মানুষের জন্য ”
রাসেল এই প্রতিবেদকের সাথে মুঠোফোনে অারো জানান, বর্তমান করোনা পরিস্থিতি ঘটা করে কোনো আনুষ্ঠানিকতা নয়, আজ অমি এতিমখানার বাচ্চাদের সাথে কিছু মূহুর্ত কাটাবো ওদেরকে সাথে নিযে দুপুর দুমুঠো ডাল -ভাত খাবো। বঙ্গ টিভি ও বঙ্গ ফাউন্ডেশন এর পরিবারের সদস্যরা অারো কিছু আয়োজন করতে চেয়েছিলেন। আমি বিনয়ের সাথে সেই বিষয়টি ফিরিয়ে দিয়েছি। তারপরেও তারা নাছোড়বান্দা। সামাজিক দূরত্ব বজায় রেখে স্বল্প পরিসরে হলেও তারা অামাকে তাদের সাথে শরিক হতে বলেছেন।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট