নিজেকে মিডিয়াতে প্রতিষ্ঠিত করতে চান মডেল মাহিন

রিফাত রাহুল খাঁনঃমিডিয়ার প্রতি ছোটবেলা থেকে আগ্রহ ছিল তরুণ প্রজন্মের মডেল মাহিনের।তিনিজানান;মিডিয়াতে খুব কম কাজ করা হয়েছে কিন্তু যাএার শুরুটা বেশ ভালো ছিল কাজের শুরু বলতে বেশিরভাগ আটর্টিস্টদের ব্যাকগ্রাউন্ড ঘাটালে মডেলিং পাওয়া যায় এবং প্রফেশনাল পোর্টফলিওর কাজ থাকে এজন্য মি. এন্ড মিস. ফটোজেনিক নামক একটা শো এর মাধ্যমে কাজ শুরু করা। মিডিয়াতে কাজের ব্যাপারে পরিবারের সবার সহযোগী পুরোপুরি ছিল কিন্তু মায়ের অবদান বেশি ছিল।

আরও বলেন -আসলে মিডিয়াতে তো মাএ শুরু কিন্ত কোন কাজে প্রতিবন্ধকতা আমার এখনো সৃষ্টি হয়নি। মিডিয়াতে যারা নতুন মডেলিং শুরু করতে চায় তাদের উদ্দেশ্যে বলবো যে, যেকোন কিছু শুরু করার আগে সেটার ব্যাপারে জানা আর অবশ্যই শুনতে হবে, জানতে হবে, শিখতে হবে, বুঝতে হবে তারপর এটার মধ্যে আসতে হবে তাহলে সবার জন্য ভালো হয় আর কি। তিনি যোগ করে আরও বলেন -IELTS করে বাহিরে যাওয়ার পরিকল্পনা আছে .. তাই আপাততো কোনো ভারসিটি না ভর্তি হয়ে পুরোপুরি এখানে ফোকাস দিয়েছি.।

তার প্রিয় রং – নীল।প্রিয় অভিনেতা – আরেফিনশুভ(বাংলাদেশের);প্রিয় অভিনেত্রী – তিশা।মাহিন
মডেলিং কে পেশা হিসেবে গ্রহণ না করলে আর্মি হতেন।

মিডিয়া নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা – আগে বলতে চাই আমাকে নিয়ে বেশি ভবিষ্যৎ পরিকল্পনা করে রেখেছি আর আমার ভবিষ্যৎ ভালো হওয়ার পর মিডিয়া কে নিয়ে আমি ভবিষ্যৎ পরিকল্পনা করব এছাড়া মিডিয়া তে ভালো একটা অবস্থান নিয়ে প্রথমে আমার পরিকল্পনা এগিয়ে যেতে চাই৷

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট