ছোট সাব্বির “খ্যাত অভিনেতার দায়েরকৃত মামলায় সাজাপ্রাপ্ত আসামী মাগুরায় গ্রেফতার

বিনোদন প্রতিবেদক: টিভি ও চলচ্চিত্র অভিনেতা সাব্বির আহমেদের ( মিডিয়ায় ছোট সাব্বির খ্যাত) সাথে প্রতারণা ও চেক অসম্মানের মামলায় আদালতে ৫মাসের সাজাপ্রাপ্ত আসামী খান জামিলুর রহমান সোহেলকে মাগুরা থেকে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার দিবাগত রাতে সোহেলকে মাগুরার শহরের দোয়ারপাড় এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।
এই বিষয়ে অভিনেতা সাব্বির আহমেদ গনমাধ্যমকে জানান,” ২০১৬ সালে তিনি সোহেলের বিরুদ্ধে প্রতারণার মামলা করেন। এবং ২০১৯ সালে বিজ্ঞ বিচারক তার পক্ষে রায় দেয়। এরপর থেকে সোহেল পলাতক ছিলো। ”
সোহেল শহরের দোয়ারপাড় এলাকার খান হাফিজুর রহমানের ছেলে। চলচ্চিত্র অভিনেতা সাব্বির এর দায়েরকৃত প্রতারনা ও দুটি চেক অসম্মানের মামলায় ঢাকার একটি আদালত সোহেলকে ৫মাসের কারাদন্ডের আদেশ দেয়।
মামলার অভিযোগ ও পুলিশ সূত্রে জানা যায়,আসামী সোহেল একজন প্রতারক ও ধান্দাবাজ শ্রেণীর মানুষ। তিনি বিভিন্ন সময় বিভিন্ন জনকে দেশে বিভিন্ন চাকরি, বিদেশে চাকুরি দিয়ে মানুষ পাঠাবে এবং ঢাকায় বড় ব্যবসা করে ও ব্যবসার প্রয়োজন এ কিছু টাকা প্রয়োজন। কিছু লাভ দিব এইসব কথা বলে বিভিন্ন জনের কাছ থেকে টাকা নেয়। কিছু দিন পর টাকা ফেরত দিব বলে নানান মানুষের সাথে নানান কথা বলে টাকা নিয়ে প্রতারনা করে আসছে।
এরই ধারাবাহিকতায় মাগুরার সন্তান অভিনেতা সাবিবর আহমেদ এর সাথে একই এলাকার বড় ভাই হিসাবে পরিচিত হয়ে তার ঢাকার বাসায় যাতায়াত শুরু করে। নিজের আসল চরিত্র লুকিয়ে তার নিজের উদ্দেশ্য হাসিল করতে তাকে নানাভাবে প্রতারণার ফাঁদে ফেলে। ভাল একটি ব্যবসার পার্টনার হিসেবে সম্মানজনক লাভের অংশ দেয়ার কথা বলে প্রতারক সোহেল অভিনেতা সাব্বিরের কাছে ব্যবসার জন্য ৬ লাখ টাকা চায়। সরল বিশ্বাসে অভিনেতা সাবিবর আহমেদ প্রতারক সোহেলকে ২০১৩ সালে ৬ লক্ষ টাকা দেয়। এ সময় তিনি সাবিবর আহমেদকে ২টি চেক দেন। কিছুদিন পর সোহেলের প্রতারক চেহারা বুঝতে পেরে সাব্বির তার কাছে টাকা ফেরত চায়। সাবিবর ৬ লক্ষ টাকার চেক উল্লেখিত ব্যাংক এ গিয়ে দেখে সোহেল এর ব্যাংক হিসাবে কোন টাকা নেই । চেকটি ডিজঅর্নার হয় ।পরবর্তীতে, ২০১৬ সালে অভিনেতা সাব্বির বাদি হয়ে ঢাকা জর্জ কোর্ট আদালতে খান জামিলুর রহমান সোহেল এর নামে চেক জালিয়াতির মামলা করেন । যার নম্বর দায়রা ৫,৯৩১/১৭ ও সিআর ৪৩৮/১৭ । এ দুটি চেক অসম্মানের মামলায় আদালত সম্প্রতি আসামী সোহেলকে ৫ মাসের সাজা ঘোষণা দেন। এ মামলায় বুধবার দিবাগত রাতে সাজাপ্রাপ্ত আসামী সোহেলকে তার নিজ বাড়ী দোয়ারপাড় সাহাপাড়া থেকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

সদ্য প্রকাশিত

গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ এ ভূষিত হলেন প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ ও সভাপতি মুনা চৌধুরী

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষককে গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ প্রদান করা হয়েছে । প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ জানান –

আমেরিকার শতাধিক হলে মুক্তি পাচ্ছে শাকিব-পূজার ‘গলুই’

শাকিব খান ও পূজা চেরী প্রথমবার জুটি হয়েছেন 'গলুই' সিনেমায়। এস এ হক অলিক পরিচালিত ছবিটি গেল রোজা ঈদে মুক্তি পেয়ে বেশ...

অন্তু রহমানী এবার সিলেটের বন্যার্তদের পাশে

বাংলাদেশের একটা ছোট একটা জেলা নাম শরিয়তপুর। সেই খানে জন্ম নেওয়া এক নারীর কথা আমরা অনেকেই তার পরিবার পরিজনদের...

মিস ইউনিওয়ার্ল্ডে পঞ্চম স্থান অর্জন করেছেন বাংলাদেশের লিওরনা চৌধুরী

শোবিজ ডেস্ক :মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত বিশ্বের ৪৩টি দেশের সুন্দরীদের নিয়ে মিস ইউনিওয়ার্ল্ড প্রতিযোগিতায় ভারত ও পাকিস্তানের প্রতিযোগীদের পেছনে ফেলে পঞ্চম স্থান অধিকার...

সম্পর্কিত পোস্ট