ঈদে অন্তরালয়ের আট পর্বের নাটক, সাংবাদিক ও মিডিয়াকর্মীদের জন্য গান.

আমাদের সমাজের নানান অনিয়ম-অসংগতি, এবং পারিবারিক খুঁটিনাটি বিষয় নিয়ে অন্তরালয় এর আয়োজন 8 পর্বের নাটক “পাগলের কারখানা ” রচনা ও পরিচালনা করেছেন কমেডিয়ান শাহিন খান!

শাহিন খান জানান, অন্তরালয় এর জাহাঙ্গীর ভাই সব সময় সমাজের বিভিন্ন অনিয়ম ও বিভিন্ন ধরনের তথ্যবহুল ও শিক্ষণীয় বিষয় নাটক ও গানের মাধ্যমে তুলে ধরেন এবং এটাই অন্তরালয় জাহাঙ্গীর ভাইয়ের বৈশিষ্ট্য .তার এই বিশেষ গুন আমার খুবই ভালো লাগে! শেরেবাংলা নগর , আফতাবনগর ও পুবাইলে নাটকের শুটিং হয়!
নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেন শাহিন খান, জাহাঙ্গীর আলম, তমাল মাহমুদ, মনা সিদ্দিক রিদয়, আপেল মাহমুদ, নিলা, শামীম, কাঞ্চন, শিউলি শিলা শারমিন শিউলি, শিমুল, হাবিব, পারভিন, কাউসার সহ শিশু শিল্পী প্রত্যয়, প্রশান্ত ও প্রাচুর্য ।

শাহিন খান আরো জানান, আগামী মাসে মনির খানের দুটি গান ও টেলিফিল্ম নিয়ে আপনাদের কাছে হাজির হব ভিন্নরূপে! এইদিকে সাংবাদিক ও মিডিয়াকর্মীদের জীবনী নিয়ে নিয়ে বাংলাদেশে সর্ব প্রথম ডুয়েট কণ্ঠের একটি গান তৈরি করেন চ্যানেল আই সেরা কন্ঠ জাহিদ রিপন। অভিনেতা ও প্রযোজক জাহাঙ্গীর আলমের কথায় ডুয়েট গানে কণ্ঠ দেন জাহিদ রিপন ও সাবিনা ইয়াসমিনের কন্যা বাঁধন। ঈদে অন্তরালয়ের চ্যানেলে নাটক ও গান গুলো প্রচারের সম্ভাবনা রয়েছে।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট