খুলনায় গরিব,দুঃখী,অসহায় মানুষের মাঝে চিত্রনায়িকা “মিষ্টি জান্নাত”।

নাজমুল হুদা তৌকির: বড় পর্দার জনপ্রিয় চিত্রনায়িকা মিষ্টি জান্নাত তার নিজ শহর খুলনাতে ত্রাণ বিতরণ কর্মসূচি ও করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিস বিতরণ করে যাচ্ছেন।

খুলনাতে প্রতিদিন সবজি বাজারে দুই শতাধিক লোকের মাঝে সবজি বিতরণ করেন এবং ভ্রাম্যমান সবজি বাজার দ্বারা সকলের বাসায় পৌঁছে দেওয়া হয় সবজি।

এ ব্যাপারে মিষ্টি জান্নাতের কাছে জানতে চাইলে তিনি বলেন আমার অবস্থান থেকে যে টুকু পেরেছি সেটুকু সাধারণ মানুষকে সাধ্য মতো সহযোগিতা করছি এবং এ সহযোগিতা অব্যহত থাকবে ৷ তিনি আরও বলেন
মানুষকে সাহায্যে করতে টাকার দরকার না একটা সুন্দর মনের।

নিজে স-শরীরে আমার সকল সম্মানিত ডাক্তার ভাই ও বন্ধুদের সহযোগীতায় জান্নাত সমাজ কল্যান সংস্থা ও বিয়িং হিউম্যান ডক্টরস গ্রুপের পক্ষ থেকে ২৫ শে মার্চ রাজধানীর শাহবাগ চত্তরে বিনামূল্যে ২ হাজার ডিস্পোজিবল সার্জিক্যাল মাস্ক, স্যানিটাইজার ও সাবান বিতরন করি। উদ্দেশ্যে ছিল একটাই যদি আমার উদ্দোগ টি দেখে অনুপ্রাণিত হয়ে একটি লোক ও এগিয়ে আসে তাতেই আমি ধন্য বা সার্থক।আলহামদুলিল্লাহ সেদিন থেকেই আমার সম্মানিত সাংবাদিক ভাইয়েরা আমার উদ্দোগটিকে সর্বোচ্চ নিউজ এর মাধ্যমে বিভিন্ন গনমাধ্যমে প্রচার করে এবং আমার প্রান প্রিয় চলচ্চিত্র জগৎ এর অনেক সম্মানিত শিল্পী থেকে শুরু করে দেশের বিভিন্ন বিভাগের কর্মজীবী লোকজন মাস্ক,স্যানিটাইজার ও সাবান বিতরন করেন। যা আমাকে অনেক আনন্দিত ও আত্ততৃপ্ত করেছে।এটা এক অন্যরকম অনুভূতি যা আমি আপনাদের বোঝাতে পারবোনা।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট