নতুন পরিচয়ে আসছেন নায়ক সিয়াম

ছোট পর্দার অভিনেতা হিসেবে যাত্রা করেন সিয়াম আহমেদ। সেখানে জনপ্রিয়তা পেয়ে পা রাখেন সিনেমায়। ‘পোড়ামন ২’ ছবি দিয়ে বলা চলে সফল যাত্রা হয় তার। পূজা চেরীর বিপরীতে সালমান শাহের ভক্তের চরিত্রে দারুণ অভিনয়ে সবার মন জয় করে নেন তিনি।

এরপর একের পর এক আলোচিত সিনেমায় যুক্ত হয়েছেন। পেয়েছেন জনপ্রিয়তা ও প্রশংসা।

বর্তমানে করোনার প্রকোপে ঘরেই রয়েছেন। তার নতুন সিনেমার শুটিং শুরু হলেও লকডাউনের পর কোনো শুটিংয়ে দেখা যায়নি চিত্রনায়ক সিয়াম আহমেদকে। এখনই কোনো কাজে অংশ নিতে চান না তিনি। করোনায় দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত থাকতে চান ঘরেই।

তবে ঘরবন্দী সময় কাটালেও অবসর নেই তার। সময়টাকে কাজে লাগাচ্ছেন লেখালেখি নিয়ে। জানা যায়, এই লকডাউনের মধ্যে ঘরে বসে দুইটি সিনেমার গল্প লিখেছেন সময়ের জনপ্রিয় এই নায়ক। নায়ক পরিচয়ের বাইরে এবার আসতে যাচ্ছেন গল্পকার ও চিত্রনাট্যকার হিসেবেও।

এই বিষয়ে সিয়াম জানান, আমরা যখন শুটিং করি এই সময়টার বাইরে টিমের সবার সঙ্গে চরিত্র নিয়ে, গল্প নিয়ে আমাদের প্রচুর কথা হয়, আড্ডা হয়। বিভিন্ন গল্পে কাজ করতে গিয়ে আমাদের মাথায় নানান সময়েই কিছু গল্প মাথায় আসে যেগুলো আসলে নোট ডাউন করা হয় না। তবে এবার যখন লম্বা একটা সময় পেলাম ঘরে থাকার, সেটাকেই কাজে লাগানোর চেষ্টা করলাম।

বিভিন্ন গল্পের বই পড়তে গিয়ে, বিভিন্ন সময়ে মাথায় আসা কনসেপ্ট ভেবে একটা সুন্দর গল্প দাঁড় করানর চেষ্টা করেছি। দুটো গল্প লিখে ফেলেছি সিনেমার জন্য।

আজকাল অনেক তারকাই প্রযোজনায় যুক্ত হচ্ছেন। সিয়ামেরও প্রোডাকশন হাউজ খোলার পরিকল্পনা আছে কিনা এমন প্রশ্নে তিনি জানান, ‘মানুষের স্বপ্নের কোনো শেষ নেই। স্বপ্ন দেখতে তো কষ্ট নেই। ইচ্ছে আছে আগামীতে এমন কিছু করার। শুধু ইন্ডাস্ট্রি থেকে নিয়ে যাবো, কিছু দিবো না তা তো হয় না। সবার সাপোর্ট আমার খুব বেশি প্রয়োজন। সবাই যদি সাপোর্ট করে তাহলে অবশ্যই প্রযোজনায় আসবো।’

প্রসঙ্গত, গেল ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল সিয়াম আহমেদের ‘শান’ সিনেমাটি। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সেটি মুক্তি দেওয়া হয়নি। এছাড়াও তার হাতে রয়েছে অপারেশন সুন্দরবন, বিশ্ব সুন্দরী, স্বপ্নবাজী, ইত্তেফাক, অ্যাডভেঞ্চার অব সুন্দরবন সিনেমাগুলো।

সদ্য প্রকাশিত

জমকালো আয়োজনে উদ্বোধন হলো “সানভিস বাই টনি” খুলনা আউটলেট

নাজমুল হুদা তৌকির : আসন্ন ঈদুল আযহা কে সামনে রেখে বিভাগীয় শহর খুলনায় উদ্বোধন হলো সানভিস বাই টনি এর...

রাউন দ্যা ক্লক সিনেমা’র উন্নয়ন চান হাবিবুল ইসলাম হাবিব

বিনোদন প্রতিবেদক : ফিল্ম ও মিডিয়ার লোকজন ছাড়াও আমরা সবাই জানি, চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক হাবিবুল ইসলাম হাবিব অনেক...

গোপনে বিয়ে করলেন নায়িকা জয়া চৌধুরী

বাংলা চলচ্চিত্রের "ফুলবানু " খ্যাত চলচ্চিত্র নায়িকা জয়া চৌধুরী। এবার গোপনে বিয়ে করলেন তিনি৷ সম্প্রতি ভোরের চেতনা পত্রিকা নায়িকার ঘনিষ্ঠজনের নিকট থেকে...

‘১৯৭১ সেইসব দিন’র মুক্তি ১৮ আগস্ট

মুক্তিযুদ্ধের গল্প নিয়ে অভিনেত্রী ও নাট্যপরিচালক হৃদি হক প্রথমবারের মতো পরিচালনা করছেন সিনেমা। সরকারি অনুদানপ্রাপ্ত ‘১৯৭১ সেইসব দিন’ নামের সিনেমা। এরইমধ্যে শেষ...

সম্পর্কিত পোস্ট