সুশান্তের বাড়িতে সাবেক প্রেমিকা অঙ্কিতা

মিডিয়ায় পা রাখার পর থেকে একের পর এক নায়িকাদের প্রেমে পড়েন সুশান্ত সিং রাজপুত। টেলিভিশনে ‌‘পবিত্র রিসতা’ দিয়ে শুরু। তখনই পড়েন ধারাবাহিটির অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডের প্রেমে। কয়েক বছর লিভ ইনও করেন সুশান্ত-অঙ্কিতা।

দীর্ঘ ছয় বছর প্রেমের পর বিয়েও করার সিদ্ধান্ত নিয়েছিলেন তার। কিন্তু ২০১৬ সালে হঠাৎ সম্পর্কের ভেঙে যায় তাদের। বলিউডে সিনেমা নিয়ে ব্যস্ত হয়ে পড়েন সুশান্ত। তার দূরত্ব আর ঘোচেনি। সম্প্রতি ভিকি জেইন নামে দিল্লির এক ব্যবসায়ীর সঙ্গে বাগদান হয় অঙ্কিতার।

নতুন খবর হলো, সুশান্তের শেষকৃত্যে হাজির না হলেও মঙ্গলবার সাবেক প্রেমিকের মুম্বাইয়ের বাড়িতে গিয়েছিলেন অঙ্কিতা লোখাণ্ডে। প্রয়াত এই অভিনেতার পরিবারের সঙ্গে দেখা করেছেন অঙ্কিতা। এসময় অঙ্কিতার সঙ্গে ছিলেন সুশান্তের বন্ধু সন্দীপ সিং।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে অঙ্কিতার কয়েকটি ছবি। যেখানে সুশান্তের বাড়ির সামনে সাদা সালোয়ার-কামিজে দেখা গেছে তাকে। অঙ্কিতা সুশান্তর পরিবারকে শান্তনা দিতে হাজির হয়ে ছিলেন নাকি পুলিশের ডাকে হাজির হয়ে ছিলেন জানা যায়নি এখনো।

রোববার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রার নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। সোমবার (১৫ জুন) বিকেল ৫টায় সুবারবান ভিলে পার্লের পবন হংস শ্মশানে সম্পন্ন হয়েছে বলিউডের এই অভিনেতার শেষকৃত্য। যেখানে উপস্থিত ছিলেন- পরিবারের সদস্য, বড় এবং ছোট পর্দার তারকারা।

ভারতীয় এক গণমাধ্যম সূ্ত্রে জানা গেছে, পোস্টমর্টেম রিপোর্টেও আত্মহত্যার উল্লেখ রয়েছে বলে জানিয়েছে মুম্বাই পুলিশ। বিশেষ কারণে এবার তার ঘনিষ্ঠদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সদ্য প্রকাশিত

বাংলাদেশ থেকে যারা অংশগ্রহণ করতে যাচ্ছেন মুম্বাইয়ে”ইন্টারন্যাশনাল গ্লাম আইকন -২০২১” এ

রিফাত রাহুল খাঁন :নারীর ক্ষমতায়ন বৃদ্ধির লক্ষ্যে এবং সাধারণ মেয়েদের এবং মহিলাদের গ্ল্যামার জগতে একটি বড় প্ল্যাটফর্মে নিয়ে আসার লক্ষ্যে মুম্বাইয়ে”ইন্টারন্যাশনাল গ্লাম...

শোবিজ অঙ্গনে নবাগত মডেল ও অভিনেত্রী নওশীন নাহারের পথচলা…..

মিডিয়াতে কাজ করার ইচ্ছে ছোটবেলা থেকেই ইচ্ছে ছিল তরুণ প্রজন্মের প্রতিভাবান অভিনেত্রী নওশীন নাহারের। তিনি শিশুশিল্পী থেকেই কাজ করছেন৷ তিনি মিডিয়াতে আমি...

প্রশংসা কুঁড়াচ্ছে সুস্মিতা সাহা’র ” তুমি নেই বলে”

বিনোদন প্রতিবেদক : গত দুর্গাপূজায় প্রকাশিত মৌলিক গান ‘আইলো মা আইলোরে/কন্যা সাজে বাপের বাড়ি আবার মা আইলোরে’ গান দিয়ে আলোচিত হয়েছিলেন সেরাকণ্ঠ...

শিল্পী বিশ্বাসের নতুন গান “সই”

।।নিজস্ব প্রতিবেদক।।শিল্পী বিশ্বাসের নতুন গান ‘সই’ মুক্তি পেয়েছে তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেল ‘শিল্পী বিশ্বাস মিউজিক’-এর ব্যানারে। প্রখ্যাত কবি তপন বাগচীর কথায় সুর...

সম্পর্কিত পোস্ট