এরিয়া এনার্জি লিফট জেনারেটর এন্ড সাব স্টেশন এর পৃষ্ঠপোষকতায় তারকা বহুল ধারাবাহিক নাটক “গরম মহল্লা”

বিনোদন প্রতিবেদক-
মহল্লা গরম করে চলেছে এসময়ের নির্মাতা নাসির উদ্দিন আহমেদ মাসুদের (নাসির উদ্দিন মাসুদ) একুশে টিভির ধারাবাহিক নাটক ‘গরম মহল্লা’। রাজধানী ঢাকার মহল্লার গল্প নিয়ে এবার এই নির্মাতা নির্মাণ করেছেন তারকাবহুল এই ধারাবাহিক নাটক।
এরিয়া এনার্জি লিফট জেনারেটর এন্ড সাব স্টেশন এর পৃষ্টপোষকতায় বিভিন্ন লোকেশনে ধারাবাহিকটির নির্মাণ কাজ শেষ হয় বলে জানান নির্মাতা ধারাবাহিকটিতে রাজধানী ঢাকার একটি মহল্লার চিত্র তুরে ধরা হয়েছে। এখানে এরিয়া এনার্জির এমডি জনাব রাসেল সিকদার নাটকটির ভূষিয় প্রশংসা করেছে। রাসেল সিকদার একজন উদীয়মান সমাজসেবক বিশিষ্ঠ শিল্পপতি। নতুন এই ধারাবাহিক প্রসঙ্গে নির্মাতা নাসির উদ্দিন আহমেদ মাসুদ (নাসির উদ্দিন মাসুদ) বলেন, ঢাকার শহরের একটি মহল্লাকে কেন্দ্র করে ধারাবাহিকটি নির্মাণ করা হয়েছে। সেই মহল্লার দুই প্রভাবশালিী পরিবারকেই কেন্দ্র করেই এই ধারাবাহিক নির্মাণ করেছি। মানুষ বংশ পরস্পরায় জায়গা সম্পত্তির পায় এটি আমরা দেখেছি। তবে এই নাটকে দেখা যাবে বংশ পরম্পরায় দ্বন্দ পাওয়ার ঘটনা।
তিনি আরাও বরেন, নাটকটিতে ‘গরম মহল্লা’র দুই পরিবারের হাস্যকর কর্মকান্ড, পারিবারিক সমস্যা, দ্বন্দের এই বিষয়গুলো দর্শক প্রচন্ড রকম উপবোগ করবে। আমি আশা করি এই ধারাবাহিকের সকল চরিত্র দর্শকদের ভাল লাগবে। একপর্বের শেষে আরেক পর্বের অপেক্ষা দর্শক কররবে এমনভাবেই নাটকটি নির্মাণ করা হয়েছে।
দুই প্রভাবশালী পরিবারের উপর নির্মিত এই ধারাবাহিকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মুকিত জাকারিয়া, মারজুক রাসেল, সিদ্দিকুর রহমান, চাষী আলম, এফ এস নাঈম, অ্যালেন শুভ্র, সালাহ খানম নাদিয়া, আব্দুল্লাহ রানা, কচি খন্দকার, ওয়ালিউল হক রুমি, মানসি প্রকৃতি, সুম্মিতা সিনাহ, তামান্না সরকার, আইরিন, সিয়াম নাসির, শমি হারুন বান্টি, নীলা ইসলামসহ অনেকেই।
উল্লেখ্য ‘গরম মহল্লা’ ধারাবাহিকটি সপ্তাহের প্রতি বুধ, বৃহস্পতি ও শুক্রবার রাত সাড়ে আটটায় একুশে টেলিভিশনে প্রচারিত হচ্ছে।

সদ্য প্রকাশিত

সম্পর্কিত পোস্ট